পটুয়াখালী-৩ বি এন পির সাবেক এমপি, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

পটুয়াখালী-৩ আসনের (বি এন পি) এর সাবেক সংসদ সদস্য, পটুয়াখালী জেলা শাখার সাবেক-সাধারণ সম্পাদক, গলাচিপা দশমিনার বি এন পির আস্থাভাজন একজন ত্যাগী নেতা। সকল মানুষের অত্যন্ত প্রিয় মানুষ সাধারণ মানুষের সুখ – দুঃখের সাথী, যার অক্লান্ত পরিশ্রমে গলাচিপা দশমিনা বি এন পি আজ সুসংগঠিত। যার রাজনীতির মাঝে কোনো প্রতিহিংসামূলক রাজনীতি নেই। সাধারণ মানুষের মতো যার জীবন যাপন।

সে পটুয়াখালী থেকে বরিশালের উদ্দেশ্যে ৫/১১/২০২২-ইং তারিখে বিভাগীয় সমাবেশে যোগ দেওয়ার উদ্দেশ্য সদ্য বরিশাল বিভাগীয় সমাবেশে যাওয়ার পথে বি এন পির অপজিশন বর্তমান আওয়ামী লীগ সরকার দলের কিছু অতিউৎসাহী দুস্কৃতকারীর হাতে গুরুতর আহত হন। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ঢাকা ল্যাবএইড হাসপাতালে। বর্তমানে সে(ICU) তে।খুব অসুস্থ্য অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আরো পড়ুন:
গরু-ছাগল চুরি ঠেকাতে ভাঙ্গুড়ায় ওসির মতবিনিময় সভা

তার পরিবার এবং গলাচিপা, দশমিনার বি এন পির সকল অঙ্গসংগঠনের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।ও মসজিদে মসজিদে দোয়া মিলাদ দেয়া হচ্ছে তার আশু রোগ আরোগ্যের জন্য। ইতিমধ্যে তার জন্য দোয়া ও মিলাদ হয় গলাচিপা দশমিনার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের মসজিদে। এসব মিলাদে উপস্থিত জেলা উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের সকল নেতা কর্মীগন।

নভেম্বর ২৭.২০২১ at ১০:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ