যশোরে স্কুল ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা

ছবি: সংগৃহীত

শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় নিজের শোবার ঘরের আড়ার সাথে গলায় উরনা পেঁচিয়ে আত্মহত্যা করেলে ও শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে। যশোর শহরের রেলগেট ডালমিল মাঠপাড়া এলাকায় পিংকি খাতুন (১৪) নামে এক কিশোরী স্কুল ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। নিহত স্কুল ছাত্রী যশোর শহরের রেলগেট ডালমিল মাঠপাড়া এলাকার ফারুক হোসেনের মেয়ে।

আরো পড়ুন:
বিদেশিদের কাছে হাত পেতে নয়, মাথা উঁচু করে চলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

ও সদর উপজেলার পুলেরহাট গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। নিহত স্কুল ছাত্রীর দাদী ফজিলা খাতুন জানান, শুক্রবার সন্ধ্যার দিকে পড়াশুনা না করে খেলা করছিল তাই দাদি বকাবকি করছিল পড়াশুনা করার জন্য যদি না পড়িস তাহলে বই আমি পুড়িয়ে ফেলবো এরপর রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে,ভোরে পড়ার জন্য ডাকাডাকি করি কোন সাড়া শব্দ না পাওয়ায় মেয়েটির দাদা নূরুঢালীকে ডাকা হয়।

দাদা ঘুম থেকে উঠে এসে বেড়ার ঘরের বেড়ার ফাঁক দিয়ে টচ লাইট মেরে দেখে পিংকি ঘরের আড়ার সাথে ঝুলছে। তখন ঘরের দরজার ফাক করে দাদা ও দাদি ঘরের ভিতরে ঢুকে ঝুলান্ত লাশ নামিয়ে রাখে। এরপর আসপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারন নির্ণয় করতে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় কোতয়ালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নভেম্বর ২৬, ২০২২ at ১৭:০৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস