যে কোনো সময় সংবাদ সম্মেলন করবেন বুবলী

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলি যে কোনো সময় সংবাদ সম্মেলনে আসবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন। শাকিবের সঙ্গে তৈরি হওয়া তার দ্বন্দ্ব ও দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে বিস্তারিত জানাবেন তিনি। বুবলীর জন্মদিনে শাকিব খান হিরের নাকফুল উপহার দিয়েছেন বলে দাবি নায়িকার। এ নিয়ে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস ফেসবুকে খোঁচা দিয়েছেন বুবলিকে। এই নায়িকাও অপুকে ছেড়ে কথা বলেননি।

এ বিষয়ে বুবলি বৃহস্পতিবার (২৪ নভেম্বর) গণমাধ্যমকে বলেন, শাকিব খানের সাক্ষাৎকারটি দেখে আমি অবাক হয়েছি। সাক্ষাৎকারে সে যেভাবে বিবৃতি দিয়েছে, এটি আমার জন্য অনেক অপমানজনক। কারণ জন্মদিনের উপহার ধরে যে বক্তব্য সে দিয়েছে, এত শৈল্পিক একটি ব্যাপার নিয়ে সে কীভাবে এটি অস্বীকার করল, আমার মাথায় আসছে না। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর প্রকাশ্যে আসে শাকিব খান ও শবনম বুবলির বিয়ে-সন্তানের কথা। তার কয়েক দিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলি জানান, ২০১৮ সালের ২০ জুলাই এটি আমাদের বিয়ের তারিখ।

আরো পড়ুন:
ছাত্রলীগ নেতাকে সাইকেল চুরির অভিযোগে হল থেকে বহিষ্কার

শবনম বুবলী বলেন, শাকিব খানের বিষয়ে আমি কথা বলতে চাই। সবকিছু নিয়ে এত লুকোচুরি কেন? আমাকে যখন বিয়ে করেছিল, অনেক কিছু গোপন করেছিল। আমাকে আগের বিয়ের মিথ্যা কথা বলে বিয়েও করেছেন। কার কথার চাপে পড়ে এমন হয়েছে আমার জানা নেই। যখন যা ইচ্ছা করবে এটি মেনে নেব না। কাকে খুশি রাখতে এমন হচ্ছে বলতে পারব না। আমার অবস্থান পরিষ্কার করতে চাইছি সবার সামনে।তিনি আরও বলেন, আমার ইমেজ নষ্ট হয় এমন কথা শাকিব খান নিয়মিত বলে আসছেন। এসব নিয়ে বিস্তারিত কথা সবাইকে জানাতে চাই।

সূত্র- ভোরের কাগজ

ডিসেম্বর ২৫.২০২১ at ১৭:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর