পাইকগাছায় নার্সারী ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি

পাইকগাছায় নার্সারী ক্ষেতের ক্ষয়ক্ষতি ও ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে। উপজেলার গদাইপুর গ্রামের নার্সারী ব্যবসায়ী শেখ মোক্তার আলীকে (৭০) প্রাণনাশের হুমকি দেওয়ায় হিতামপুর গ্রামের মোঃ সহিল গাজী, কপিল উদ্দীন গাজী, মো. মঞ্জুরুল মোড়ল ও মনোরঞ্জন চৌধুরীকে বিবাদী করে তিনি ২৩ নভেম্বর বুধবার থানায় সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নম্বর ১০৯৭।

ডায়েরী ও বাদী সূত্রে জানা গেছে, শেখ মোক্তার আলী তার বাড়ীর পাশে বিশ্বরঞ্জনের নিকট থেকে জমি লীজ নিয়ে ১৫ বছর যাবৎ নার্সারী ব্যবসা করে আসছে। বিবাদীদের সাথে বিশ্বরঞ্জনের জমি নিয়ে বিরোধ রয়েছে। যার সূত্র ধরে বিরোধপূর্ণ জমি জবর দখলের জন্য বিভিন্ন সময় পায়তারা চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় ২২ নভেম্বর মঙ্গলবার সকালে মুক্তারের নার্সারীতে গিয়ে সহিল ও তার লোকজন মোক্তারকে নার্সারী ছেড়ে চলে যেতে বলে।

আরো পড়ুন :
পাইকগাছায় ৫শ গ্রাম গাঁজা সহ যুবক গ্রেপ্তার

তাতে রাজি না হওয়ায় মোক্তারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এক পর্যায় সহিল মারতে উদ্যোত হয়। এ সময় মোক্তার চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসলে সহিল ৭ দিনের মধ্যে নার্সারী ছেড়ে চলে না গেলে মোক্তারকে খুন জখনের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় শেখ মোক্তার আলী আইনশৃঙ্খলা রক্ষা ও নিজের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন।

ডিসেম্বর ২৫.২০২১ at ১৪:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর