ভোলায় আগুনে ৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ভোলায় দুই উপজেলায় পৃথক আগুন লেগে ৩ টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১ টি স্ব-মিল পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মধ্য রাতে জেলার মনপুরা উপজেলার ২ নং হাজিরহাট ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দাসেরহাট বাজারে ৩ টি ব্যবসা প্রতিষ্ঠান ও চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নে ৬ নং ওয়ার্ডের বদ্দারহাট এলাকায় ১ টি স্ব-মিল এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মনপুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের (দায়িতপ্রাপ্ত) ইনচার্জ মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মধ্য রাতে মনপুরার উপজেলার ২ নং হাজিরহাট ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দাসেরহাট বাজারে একটি চায়ের দোকানের চুলা থেকে আগুনের স‚ত্রপাত হয়। মুহ‚র্তে আগুন পাশের আরো দুটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মনপুরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধাঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে ততক্ষণে ১টি মুদি, ১ টি চায়ের দোকান ও একটি মাছের আড়ৎ পুড়ে ছাই হয়ে যায়।

আরো পড়ুন :
দক্ষিণী সিনেমার জুটি বাস্তবে ঘর বাঁধতে যাচ্ছেন

অন্যদিকে, চরফ্যাশন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ মো. আসসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, রাতে চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নে ৬ নং ওয়ার্ডের বদ্দারহাট এলাকায় একটি স’মিল আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সাভির্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি আরো বলেন, সেখানে চুলা বা বিদ্যূৎতের কোন ব্যবস্থা নেই। বিড়ি বা সিগারেটের আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

ডিসেম্বর ২৫.২০২১ at ১৩:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর