স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিষ্ঠা সহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন – এমপি প্রিন্স 

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার রাতে ওয়ার্ডটির হেলিপ্যাড বাজারে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বক্তব্য কালে তিনি বলেন,এই সরকারের আমলে দেশের প্রত্যন্ত অঞ্চলগুলো উন্নয়নের জোয়ার দেখেছে। চরের মত প্রত্যন্ত অঞ্চলগুলো শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে।

স্কুল, কলেজ, মাদ্রাসা প্রতিষ্ঠা সহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন দেখেছে চরবাসী। তিনি আরো বলেন, এই উন্নয়নকে ধরে রাখতে আবারো আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে। সকল অপশক্তিকে রুখে দিতে হবে। ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসেন’র পরিচালনায় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি,৪,৫,৬ হেমায়েত পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন।

আরো পড়ুন:
রিচার্লিসনের জোড়া গোলে ব্রাজিলের উড়ন্ত সূচনা

সহ-সভাপতি আজিজ জোয়াদ্দার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম নজু,৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শাহজাহান প্রামানিক,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস,৪,৫,৬ হেমায়েত পুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদ বিশ্বাস,সাত্তার ডাক্তার, হোসেন প্রামানিক সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ২৫.২০২১ at ১০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর