ভাঙ্গুড়ায় ব্রাজিলকে শুভ কামনা জানিয়ে মিছিল

চার বছর পর আবারও শুরু হয়েছে ‘গ্রেটেস্ট শো অন দ্যা আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবল। প্রিয় দলের প্রতি সমর্থকেরা নিজেদের সমর্থন-ভালোবাসা প্রকাশ করছে নানান আঙ্গিকে। বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা এখন বিশ্বজুড়ে। বাংলাদেশেও চলছে এই উন্মাদনা। তার আঙ্গিকেই পাবনার ভাঙ্গুড়ায় বিশ্বকাপ ফুটবল উপলক্ষে পতাকা, ব্যানার ও ফেস্টুন নিয়ে মিছিল করেছেন সবগুলো বিশ্বকাপে অংশগ্রহণকারী একমাত্র দেশ ব্রাজিলের সমর্থকরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে ব্রাজিলের পতাকা, ব্যানার-ফেস্টুন নিয়ে উপজেলার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া মোড় থেকে মিছিলটি বের হয়। পরে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় চৌবাড়ীয়া মাষ্টার পাড়া মোড়ে এসে শেষ হয়।  উপজেলার ব্রাজিল সমর্থকদের উদ্যোগে এই মিছিলটি অনুষ্ঠিত হয়। এ সময় ব্রাজিল সমর্থকরা দলের জার্সি গায়ে নেইমার, থিয়াগো সিলভা, এলিসন বেকারসহ অন্যান্য খেলোয়াড়ের বিভিন্ন ব্যানার-ফেস্টুন ও বিশ্বকাপ ট্রফির রেপ্লিকা হাতে নিয়ে মিছিলে অংশগ্রহণ করেন।

আরো  পড়ুন:
পাবনায় শেখ রাসেল দিবস উপলক্ষে শিশু-কিশোরদের নিয়ে আলোচনা সভা

ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া এলাকার ব্রাজিল সমর্থক মাষ্টার সেলিম সরকার আল-জিন্দানী সাধুগুরু জানান, আমরা শতভাগ আশাবাদী এবার ব্রাজিলই বিশ্বকাপ জিতবে। নেইমাররা স্বাম্বার তালে তালে বিশ্বকাপ ফুটবল খেলবেন। অবশ্যই চেষ্টা করবেন দেশের জন্য এই জয় ছিনিয়ে নিতে। আমাদের বিশ্বাস এবার বিশ্ব রেকর্ড করবেন সেলেসাওরা।

মিছিলে অংশ নেয়া সমর্থকরা জানান, এবার বিশ্বকাপ ব্রাজিল অবশ্যই বিশ্বকাপ নেবে এবং জয়ের পরে আমরা এলাকাবাসীর উদ্যোগে আরও বড় পরিসরে আনন্দ মিছিল করব। সকল সমর্থকরা মিলে এলাকায় আনন্দ উপভোগ করব। কথা হয় ব্রাজিল সমর্থক সজল আহমেদ পাভেল এর সাথে। একান্ত আলাপচারিতায় সজল আহমেদ পাভেল দেশ দর্পণ পত্রিকার পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি সাখাওয়াত হোসেন কে বলেন, ব্রাজিলের খেলা দেখুন, খেলাকে ভালোবাসুন। আমরা আশাবাদী এবারে তিতের শিশ্যরাই চ্যাম্পিয়ন হবে।

ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া এলাকার আরেক ব্রাজিল সমর্থক লিমন হোসেন বলেন, অনেক বড় বড় গবেষণা প্রতিষ্ঠান তারা বলছে ব্রাজিল চ্যাম্পিয়ন হবে। আমি তাদের এ গবেষণার সাথে একমত। সর্বোপরি ব্রাজিল যে টিম নিয়ে কাতারে গিয়েছে অবশ্যই চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য। সেই জন্য কাতারেই হবে ব্রাজিলের হেক্সা।

ডিসেম্বর ২৪.২০২১ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর