নবীগঞ্জে বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি,এন,জে,এফ) এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত (রেজি নং এস ৪২১৯৯) আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি,এন,জে,এফ)।এম আর এফ টিভির নবীগঞ্জ প্রতিনিধি সৈয়দ জাহির আলী কে সভাপতি ও দৈনিক দেশের কন্ঠে নবীগঞ্জ প্রতিনিধি মোঃ সেলিম উদ্দিন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নবীগঞ্জ উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) বিকেলে বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি,এন,জে,এফ) এর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ এস এম জিয়া হায়দার ও সাধারণ সম্পাদক সালেহা বিনতে মাহমুদ স্বাক্ষরিত দুই (২) বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।নবগঠিত কমিটির অন্যান্য পদে রয়েছেন সিনিয়র সহ সভাপতি আফতাব আল মাহমুদ (দৈনিক আজকের সংগ্রাম), সহ সভাপতি মিলাদ হোসেন সুমন (পল্লী টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হেলাল চৌধুরী (সাপ্তাহিক খবর) ও নিউটন সূত্রধর (দৈনিক নতুন সংবাদ), সাংগঠনিক সম্পাদক স্বপন রবি দাশ (দৈনিক বাংলাদেশ সমাচার)।

আরো পড়ুন:
প্রধানমন্ত্রীর জনসভায় মিন্টুর নেতৃত্বে মিছিল সহকারে অংশগ্রহণ

সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ নাজমুল আলম (একাত্তর পোস্ট), অর্থ সম্পাদক মোঃ সুমন মিয়া (ঢাকা টাইমস), দপ্তর সম্পাদক তুহিন আলম রেজওয়ান (দেশ চ্যানেল), প্রচার সম্পাদক মোঃ আব্দুর রহিম (রানিং সিলেট), ক্রীড়া সম্পাদক মোঃ মহিবুর রহমান সিতার আলী (দুরন্ত টিভি), সমাজ কল্যাণ সম্পাদক এস এম ডি কোরেশী (দৈনিক আজকের পত্র), মহিলা বিষয়ক সম্পাদক শেখ ছইফা রহমান কাকলি (নাসা নিউজ) ও সহ মহিলা বিষয়ক সম্পাদক নিলুফা ইসলাম (জনতার দলিল), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ কাজল নাথ (দৈনিক ভোরের সময়), সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল বারী খোকন (দৈনিক ইশারা)।

ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সফর আলী (এসএনবি নিউজ),কমিটির কার্যনির্বাহী সদস্যঃ মিজান মোহাম্মদ (আজকের সিলেট), সদস্য করা হয়েছে ২ জনকে। তারা হলেন- মিজানুর রহমান (দৈনিক লাল সবুজের দেশ), রুবেল দাশ (দৈনিক সকালের বাংলাদেশ)। ফোরামকে এগিয়ে নিতে সবার সহযোগিতা ও পরামর্শ কামনা করেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

ডিসেম্বর ২৪.২০২১ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর