উপজেলা চেয়ারম্যানের উপর হামলা; অভিযোগ আমলে নেয়নি ওসি

লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনের উপর অতর্কিত ভাবে হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করার দশ দিন পেড়িয়ে গেলেও অদৃশ্য কারনে তা আমলে নেয়নি ওসি।
তবে হাতীবান্ধা থানার ওসি শাহা আলম দাবী করে সাংবাদিকদের বলেন আমি কোন অভিযোগ পাইনি, পেলে তদন্ত করে ব্যবস্থা নিবো। গত ১৫ নভেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন আ’লীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুকে প্রধান আসামী করে আরও ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

জানা গেছে, গত ৭ নভেম্বর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার ও আনোয়ার হোসেন মিরুর নিকট প্রকল্পের হিসাব চায় চেয়ারম্যান মশিউর রহমান মামুন। এ নিয়ে তাদের মাঝে বাকবিন্ডা হয়। এরপর আ’লীগ নেতা লিয়াকত হোসেন বাচ্চু, ভাইস চেয়ারম্যান মিরু, জেসমিন নাহার ও তার স্বামী সুলতান আহমেদ রাজন লোক ডেকে এনে মশিউর রহমান মামুনের উপর অতর্কিত ভাবে হামলা করে। এ সময় মামুনের অফিস ভাংচুর করে টাকা ছিনিয়ে নেয়।

 আরো পড়ুন:
প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের ফল আজ প্রকাশিত হচ্ছে না: অধিদপ্তর

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, বাচ্চু, মিরু, জেসমিন ও তার স্বামী রাজন লোকজন নিয়ে এসে অতর্কিত ভাবে অফিসে প্রবেশ করে আমার উপর হামলা করে। আর আমার অফিস ভাংচুর করে টাকা ছিনিয়ে নেয়। আমি হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেছি। কিন্ত ওসি এখন অবদি কোন ব্যবস্থা গ্রহন করেনি। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে লিয়াকত হোসেন বাচ্চু হেরে গিয়ে এসবের পিছন থেকে কলকাঠি নারছেন বলে জানিয়েছেন তিনি। তার হুকুমে এমন আক্রমনের শিকার হয়েছি আমি।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা আ’লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুর মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি কলটি রিসিভ করেননি। এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু বলেন, আমার বিরুদ্ধে মামুৃন অভিযোগ করেছে কিনা তা জানা নেই। তবে একটু আগে ফেসবুকে দেখলাম। আমার বিরুদ্ধে মামুন অভিযোগ করেছে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন কোন অভিযোগ করেনি। মামুন লিখিত অভিযোগ করেছেন কিন্ত আপনি আমলে নিচ্ছেন না এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, সেটা ওনার ব্যাপার।

ডিসেম্বর ২৪.২০২১ at ১৮:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর