কুকুর থেকে সাবধান, আমরা বলব বিএনপি থেকে সাবধান: ওবায়দুল কাদের

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোরের শামসুল হুদা স্টেডিয়ামে আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি। বিএনপি বেইমান ও বিশ্বাসঘাতকের দল আখ্যা দিয়ে ওবায়দুল কাদের বলেন, এরা বঙ্গবন্ধুকে খুন করেছে। এরা জেলহত্যা সংগঠিত করেছে। এরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। ওরা খুনি ওরা ঘাতক। পলাশীর মীরজাফর জিয়া। সে বিশ্বাসঘাতক। সে পিছনে না থাকলে কারো সাহস ছিল না বঙ্গবন্ধুকে হত্যা করার।

আরো পড়ুন:
বেনাপোলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে বই বিক্রির অভিযোগ

তিনি বলেন, বড় লোকরা বাড়ির সামনে লেখে কুকুর থেকে সাবধান। আমরা বলব বিএনপি থেকে সাবধান। খেলা হবে লুটপাটের বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, খুনিদের বিরুদ্ধে। সবাই প্রস্তুত হন ডিসেম্বর আসছে। ওবায়দুল কাদের বলেন, বিএনপির মুখে গণতন্ত্র, নির্যাতনের কথা মানায় না। তারা আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে। এদের বিরুদ্ধে খেলা হবে। আগুন নিয়ে খেলতে আসলে ছাড়ব না। খেলা হবে। তিনি আরও বলেন, ফখরুলের মন খারাপ। তার মনে বড় জ্বালা। শেখ হাসিনা পদ্মাসেতু করেই ফেলল। এখন দুই ঘণ্টায় যশোরে আসা যায়।

যশোর-খুলনা সড়কের অবস্থা ভালো না জানিয়ে সংশ্লিষ্টদের হুঁশিয়ারি দিয়ে সড়কমন্ত্রী বলেন, এক মাসের মধ্যে ঠিক না হলে খবর আছে। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন, অর্জন বাঁচাতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নভেম্বর ২৪, ২০২২ at ১৮:২০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস