কুবিসাসে সভাপতি মাহি, সম্পাদক আকাশ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) ৮ম কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে বেলা ১১টা থেকে ৩ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নয় সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মহা. মহিউদ্দিন মাহি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমেদ ইউসুফ আকাশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল সাড়ে চারটায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে শিক্ষক লাউঞ্জে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন। এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন প্রত্নতত্ত্ব;ব বিভাগের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ এবং ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম।

আরও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার মাইটিভির প্রতিনিধি আবু মুসা, বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি সৈয়দ আহাম্মদ লাভলু, কুবিসাসের সাবেক সভাপতি ও বণিক বার্তার স্টাফ রিপোর্টার মুহাম্মাদ শফিউল্লাহ, তানভীর সাবিক ও শাহাদাত বিপ্লব। ৯ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক আজকালের খবরের মীর শাহাদাত হোসেন (সহ-সভাপতি), দৈনিক ইত্তেফাকের জান্নাতুল ফেরদাউস (যুগ্ম সাধারণ সম্পাদক), দৈনিক যায়যায়দিনের ইকবাল মনোয়ার (অর্থ-সম্পাদক)।

আরো পড়ুন :
বীরগঞ্জে ধানের পুজে অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মানবকন্ঠের জুবায়ের রহমান (দপ্তর সম্পাদক), দৈনিক কুমিল্লার কাগজের সাঈদ হাসান (তথ্য ও পাঠাগার সম্পাদক) এবং কার্যনির্বাহী সদস্য পদে জাগো নিউজ টুয়েন্টি ফোরের মোহাম্মদ শাহীন আলম ও বায়ান্ন টিভির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুর রহমান। উল্লেখ্য, নবনির্বাচিত এ কমিটি সমিতির অষ্টম কার্যনির্বাহী পরিষদ। বর্তমান কমিটির দায়িত্ব হস্তান্তরের পর থেকে নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

ডিসেম্বর ২৪.২০২১ at ১৭:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর