ঘোড়াঘাটে বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণ ২ যুবকের বিরুদ্ধে মামলা

দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভূক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি ধর্ষণ মামলা করেছে। ২২ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার সাতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পর দিন ২৩ নভেম্বর বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুজন যুবকের নাম উল্লেখ করে একটি মামলা করে কিশোরীর মা। ২৪ নভেম্বর বৃহস্পতিবার সকালে কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির।

পরিবার সূত্রে জানা যায়, ‘মঙ্গলবার দিন ভূক্তভোগী ওই কিশোরীর বাবা-মা তার নানী বাড়িতে বেড়াতে যায় তারা সেখানে রাত্রী যাপন করে। ওই কিশোরী বাড়িতে সেদিন একাই ছিলো। রাত আনুমান দেড়টার সময় একই গ্রামের শাকিল ও রিপন নামে ২ যুবক তার ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করে এবং জরুরী কথা আছে, এমন কথা বলে দরজা খুলতে অনুরোধ করে। তাদের পরিচয় নিশ্চিত হয়ে ওই কিশোরী ঘরের দরজা খুলে বাইরে আসে। তখন এই ২ যুবক ঘরে প্রবেশ করে। তারা কিশোরীকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে দুজনের মধ্য একজন যুবক তাকে জোর পুর্বক ধর্ষণ করে।

আরো পড়ুন:
গাবতলীতে নবাগত  ইউএনও’র কাজে  যোগদান

তারা দু জনে পলিয়ে যায়। ঘটনার পরপরেই ভূক্তভোগী ওই কিশোরী তার বাবা-মাকে সবকিছু জানায়। ওসি আবু হাসান কবির বলেন, ‘কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছে। আসামীদেরকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার পর পরেই তারা গাঁ ঢাকা দিয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে আমরা বিভিন্ন ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ ক্ষেত্রে প্রযুক্তির সহযোগীতা নেওয়া হচ্ছে। দ্রæত সময়ের মধ্যে আমরা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হবো।

ডিসেম্বর ২৪.২০২১ at ১৭:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর