আগামীতে নৌকাকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে – এমপি প্রিন্স 

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন,নেতৃত্বের গুণেই আওয়ামীলীগ রাজনৈতিক আদর্শে অন্যদের জন্য অনুকরনীয়। সেই নেতৃত্ব দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাকে অনুসরণ করেই আমাদের পথচলা। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নবগঠিত কমিটির বিষয়ে তিনি বলেন, আমার বিশ্বাস এই কমিটি আগামী নির্বাচনে এই অঞ্চলে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে। আগামীতে নৌকাকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন:
আমাদের অর্থনীতি যথেষ্ট গতিশীল ও নিরাপদ আছে: প্রধানমন্ত্রী

চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস’র সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিউল আযম দুলাল ও সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ’র পরিচালনায় সম্মানিত অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন।

প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, সাবেক ত্রার্ন ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার রেখা, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম টিপু, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস।

আরো পড়ুন:
ক্ষেতলালে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কামরুল,যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,ক্রীড়া সম্পাদক মাহবুব উল আলম নেতা,চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান , জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ২৪.২০২১ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর