বসুন্দিয়ায় মামলাবাজ আছমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝাঁড়ু– মিছিল

মামলাবাজ আছমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার বেলা ১১ টায় যশোরের বসুন্দিয়ায় ঘুনি শাখারিপাড়া এলাকায় ঝাঁড়– মিছিল করেছে এলাকাবাসী।মিছিলটি ঘুনির গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এলাকাবাসীরা ঝাঁড়– হাতে ¯েøাগান দেয়। ঝাঁড়– মিছিলে অবিলম্বের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়। ভুক্তভোগিরা জানান, যশোর সদর উপজেলার ঘুণির শাখারিপাড়ার বহুলালোচিত মোছাঃ আছমা আক্তার (৩৬) তার নিজের এলাকাসহ আশপাশের গ্রামের একাধিক অসহায় ব্যক্তিদের নামে হয়রানীমূলক ভাবে ৬০/৭০টি মামলা করেছেন।

আরো পড়ুন:
প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ঝিকরগাছার কায়েমকোলাতে প্রচার মিছিল

নাসরিন খাতুন বলেন, নিজের ছোট ভাইয়ের সাথে আমাকে বিয়ে দিয়ে বর্বোচিত নির্যাতন করে দিনের পর দিন ভাতের পরিবর্তের পশু খাদ্য খাইয়ে এবং এসিডে মুখ ঝলসে দিয়েছে। মামলাবাজ আছমার হাত থেকে রক্ষা পেতে অপকর্মের প্রতিবাদ করায় ওই নারী মনিরুল ইসলামকে স্বামী দাবি করে আদালতে মিথ্যা মামলা করে হয়রানী করে আসছে।সেতু আক্তার বলেন, আছমার হাত রক্ষা পেতে এই ঝাঁড়– মিছিল করা হয়েছে। প্রতিনিয়ত তার করা মিথ্যা মামলায় হয়রানী শিকার হচ্ছি।

যে কারণে প্রশাসনের নজরে পড়ে। মামলাবাজ আছমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝাঁড়– মিছিলে উপস্থিত ছিলেন এলাকার জেসমিন আক্তার, সৈয়েদা আক্তার,নাসরিন বেগম, নাজমা বেগম ,নাসিমা আক্তার, অন্তু রহমান, সেতু আক্তার, জামাল হোসেন, আব্দুল গফুর ব্যাপারি, আব্দুল মজিদ, কাজল খাতুন, শফিক ভুইয়া, মনিরুল ইসলাম, আবুল কালাম আজাদ, শাহজালাল ব্যাপারি, শাহ আলম ব্যাপারি, নাজিম হোসেন, কামরুল হোসেন, খয়বার খাঁ, বাদশা মিয়া, টুকু হোসেন, মিল্টন হোসেন ,আব্বাস ইসলাম ,মোতালেব হোসেন, নুর ইসলাম, নুর আলি, রফিকুল ইসলাম, আলা ব্যাপারি, করিম ব্যাপারি, সবুজ হোসেন, আফরোজা বেগম, বিলকিস বেগম, মরিয়ম বেগমসহ শতাধিক মানুষ। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এর আগে আছমার করা মিথ্যা মামলা থেকে রেহায় পেতে এলাকাবাসীরা সংবাদ সম্মেলনসহ মানববন্ধনে করেছেন।

ডিসেম্বর ২৩.২০২১ at ১৯:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর