জেলা প্রশাসকের অনুষ্ঠান বর্জন করেছে কাজিপুর প্রেসক্লাব

কাজিপুর উপজেলা প্রশাসন কর্তৃক প্রেসক্লাব বিরোধী কার্যক্রমের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কাজিপুর উপজেলা পরিদর্শন সংক্রান্ত সকল অনুষ্ঠান বয়কট করেছে কাজিপুর প্রেসক্লাব। বুধবার ২৩ নভেম্বর এ ঘটনা ঘটে। জানা যায়, কাজিপুর প্রেসক্লাব এবং উপজেলা প্রশাসনের মাঝে বিভিন্ন বিষয়ে মতবিরোধ রয়েছে। কাজিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শাহজাহান আলী জানান, ইউএনও কর্তৃক সাংবাদিকদের মাঝে বিভক্তি সৃষ্টি করা মোটেও সুখকর হবে না।

আরো পড়ুন:
দুর্যোগ মোকাবিলা-হ্রাসে অগ্রগামী প্রধানমন্ত্রী ছিলেন বঙ্গবন্ধু : প্রতিমন্ত্রী

কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুস সোবহান চাঁন জানান, প্রেসক্লাবের নিয়ম নীতি অনুযায়ী সকল কর্মকান্ড পরিচালিত হবে, কিন্তু বর্তমান ইউএনও প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নিয়ম বহির্ভূত ভুমিকা পালনে লিপ্ত , যা আমাদের কাম্য নয় বিধায় এই প্রতিবাদ। একই সাথে তিনি জেলা প্রশাসকের কাজিপুর আগমনের দিনে এমন ঘটনার প্রেক্ষিতে দুঃখ প্রকাশ করেন।

তিনি নিশ্চিত করে জানান কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়ক, সাবেক সভাপতি, ও সদস্যদের উপস্থিতিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ বুধবার ২৩ নভেম্বর দিনব্যাপী কাজিপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

ডিসেম্বর ২৩.২০২১ at ১৯:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর