নড়াইলে দুইদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার ভার্চুয়ালী উদ্বোধন

নড়াইলে শুরু হয়েছে দুইদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২। জেলা প্রশাসনের আয়োজনে আজ (বুধবার) সকালে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে ভার্চুয়ালী এ মেলার উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার মোছা. সাদিরা খাতুন ,পৌর মেয়র আঞ্জুমান আরা ,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নড়াইলের উপ পরিচালক দীপক কুমার রায়।

আরো পড়ুন:
কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহকারি পরিচালক মিজানুর রহমান,জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মারুফ হাসানসহ বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

মেলায় বিভিন্ন সরকারি-বে-সরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহের ডিজিটাল উদ্ভাবনী বিষয়ক ৩২টি ষ্টল স্থাপন করা হয়েছে। মেলায় বিভিন্ন সরকারি ও বেসরকারি ষ্টল থেকে নাগরিক বান্ধব ডিজিটাল সেবা প্রদান, সেবা প্রদান প্রক্রিয়া অবহিত করণ, সেবা সম্পর্কে নাগরিকদেও মতামত গ্রহন ও স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে। মেলা চরবে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

ডিসেম্বর ২৩.২০২১ at ১৫:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর