জাবির রসায়ন সংসদের নতুন কমিটি ঘোষণা 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) রসায়ন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘রসায়ন সংসদ’ এর ২০২২-২৩ কার্যকরী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  আজ বুধবার, বিভাগের পঞ্চাশ তম আবর্তনের শিক্ষার্থীদের বরন ও পয়তাল্লিশ তম আবর্তনের শিক্ষার্থীদের জন্য আয়োজিত বিদায় অনুষ্ঠানে এক বছরের জন্য এ কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

আরো পড়ুন:
শুরু হয়েছে শীত, ভাঙ্গুড়ায় বেড়েছে গরম কাপড় বিক্রি

এ কমিটিতে সহ সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিভাগের স্নাতকোত্তর শ্রেনীর শিক্ষার্থী তারেক মীর ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী গাজী মিরাজ। অধ্যাপক আরজু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ নবীন বরন ও বিদায় সংবর্ধনা সেশনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নুরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় উপ উপাচার্য মন্জুরুল হক, কোষাধ্যক্ষ রাশেদা আখতার, বিভাগের সাবেক অধ্যাপক ইলিয়াস মোল্লা, জৈষ্ঠ্য শিক্ষক নুরুল আবছার, কৌশিক সাহা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

রসায়ন সংসদের নবনির্মিত কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সাধারণ সম্পাদক শাকিল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অপূর্ব বৈদ্য, ক্রীড়া সম্পাদক দেবপ্রিয় পাল, পাঠাগার সম্পাদক প্রিয়দ্বীপ কর্মকার , সহ-ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির, প্রচার ও ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মারুফ হোসেন, মহিলা সম্পাদক অনামিকা সুলতানা। এছাড়া সদস্যদের মধ্যে আছেন, ইকবাল হোসাইন, মৃদুল সাহা, সামিন ইয়াসির বর্ষণ, সজীব সরকার, খন্দকার সীজান।

ডিসেম্বর ২৩.২০২১ at ১৪:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর