কার প্রেমে মজলেন বিশ্বসুন্দরী মানষি!

সৌন্দর্যের বিচারে এই মুহুর্তে তিনিই বিশ্বের সেরা সুন্দরী। আর বিশ্ব সুন্দরীর শিরোপা জিতে হরিয়ানার মানুশি আপাতত জনপ্রিয়তার কেন্দ্রে। তবে সুন্দরী এই ভারতীয় যুবতীকে ঘিরেও রয়েছে বহু অজানা দিক। খোঁজ দেওয়া যাক সেই সমস্ত অজানা তথ্যের। ১৯৯৭ সালের ১৪ মে জন্মেছেন মানুশি। পড়াশুনার দিক থেকে ছোট থেকেই বেশ মেধাবী তিনি । সিবিএসই থেকে দ্বাদশ শ্রেনিতে পড়াকালীন তিনি ইংরাজি ভাষার বিষয়ে সারা ভারতের মধ্যে প্রথম স্থানে ছিলেন।

আরো পড়ুন:
বিএনপির সমাবেশে বিপুল ব্যয় নিয়ে প্রশ্ন : টাকা আসছে কোত্থেকে?

সৌন্দর্যের বিশ্ববিজয়ী মানুশি কতটা লম্বা তা নিয়ে কৌতূহল রয়েছে সব মহলেই। এই সুন্দরীর হাইট ৫ ফুট ৮ ইঞ্চি। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষি ছিল্লার সপ্রতি। ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় এই নতুন নায়িকার। যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেনি মানুষির প্রথম সিনেমা। দর্শকের চোখে জমেনি বড় পর্দায় তার ও অক্ষয় কুমারের জুটি। পর্দার নায়কের সঙ্গে রসায়ন না জমলেও মানুষি বাস্তবে তার নায়ককে খুঁজে পেয়েছেন। শোনা যাচ্ছে প্রেমিকের সঙ্গে মানুষির রসায়ন জমাট। নতুন সম্পর্কের খবর এর মধ্যেই ছড়িয়ে পড়েছে বলিপাড়ায়। দিল্লির শিল্পপতি নিখিল কামাথ মানুষির মনের মানুষ।

২০২১ সাল থেকে সম্পর্কে রয়েছেন মানুষি-নিখিল। শোনা যাচ্ছে খুব শিগগিরই নিখিলের সঙ্গে একসঙ্গে থাকবেন তিনি। যদিও পুরো বিষয়টা গোপনই রাখছেন মানুষি। আপাতত নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত এই সুন্দরী। অনেকদিন ধরেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে মানুষি-নিখিলকে। দুজনের পরিবারের মধ্যেও যাওয়া-আসা আছে। মানুষির প্রেমিক নিখিল এক শিক্ষা বিষয়ক স্টার্ট আপ সংস্থা ‘জিরোধা’র কর্ণধার।

২০১৯ সালে ইতালির বাসিন্দা আমান্ডাকে বিয়ে করেন নিখিল। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের। মানুষি-নিখিলের কেউই তাদের সম্পর্কের বিষয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। খুব শিগগিরই মানুষিকে দেখা যাবে জন আব্রাহামের বিপরীতে ‘তেহরান’ সিনেমায়। এছাড়াও ভিকি কৌশলের বিপরীতে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ সিনেমায়ও দেখা যাবে তাকে।

ডিসেম্বর ২৩.২০২১ at ১০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর