হাতীবান্ধায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৯ নভেম্বর বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে “সিন্দুর্নায় কে পাচ্ছেন নৌকা” শিরনামে প্রকাশিত নিউজে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরল আমিনকে রাজাকারের পুত্র বলায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি। প্রতিবাদ লিপিতে তিনি দাবী করেন, তার পিতা মরহুম আব্দুল গফুর (সাবেক ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান) কে লালমনিরহাট প্রকাশিত তালিকায় যে রাজাকার দাবী করছে সেটা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

আরো পড়ুন:
যশোরে সদর উপজেলায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি, অলিম্পিয়াড সপ্তাহ সম্পন্ন

তিনি উক্ত নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এনিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান।তিনি দাবী করেন, তার পিতা মরহুম আব্দুল গফুর রাজাকার হওয়া তো দুরের কথা তার দ্বারা কখনই কোন অন্যায় হয়নি। তার মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি জনগণের সেবায় নিজেকে নিয়জিত রেখেছিলেন। জনাব নুরুল আমিন বলেন, আসন্ন ইউপি উপ-নির্বাচনে ইউনিয়ন ও উপজেলা আওয়ামিলীগের পক্ষ থেকে তাকে একক প্রার্থী হিসেবে মনোনীত করে তার নামের তালিকা আওয়ামিলীগের মনোনয়ন বোর্ডে পাঠিয়েছে।

সামনের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন দেখে একটি মহল তার প্রতি ঈর্ষান্বিত হয়ে সাংবাদিকদের বিভ্রান্ত তথ্য দিয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি আরও বলেন, তিনি চেয়ারম্যান থাকাবস্থায় সিন্দুর্না ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। লালমনিরহাট ০১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনের মাধ্যমে ব্যাপক উন্নয়ন করেছি এবং সরকারের সকল প্রকার উন্নয়ন কার্যক্রম সুষ্ঠু ও সুচারুরূপে বাস্তবায়ন করেছেন বলে দাবী করেন তিনি।

যার মধ্যে উল্লেখযোগ্য হলো, হাটের উন্নয়ন, পাঠানবাড়ী ব্রীজ নির্মাণ, হলদিবাড়ি রাস্তা পাকা করণ ও ব্রীজ নির্মাণ, খতিব চেয়ারম্যান বাড়ির পশ্চিম পাশে ব্রীজ নির্মাণ, অন্ধকারে তলিয়ে থাকা ইউনিয়কে স্ট্রিট সোলার লাইটের মাধ্যমে আলোকিত করণ, রেল লাইনের পাশের রাস্তা পাকাকরণ, ড্রেনেজ ব্যবস্থা করণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়নসহ চরাঞ্চলে শিক্ষার হার বৃদ্ধিতে ভুমিকা রাখাসহ চরঞ্চলের প্রতিটি বাড়িতে সোলার লাইটের মাধ্যমে আলোকিত করেছেন।

প্রতিপক্ষ তার বিরুদ্ধে যতই অপপ্রচার চালাক না কেন এতে তার জনপ্রিয়তায় কোন ঘাটতি হবেনা। নৌকা প্রতিক নিয়ে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন। মো. নুরুল আমিন সাবেক চেয়ারম্যান ও সিন্দুর্না ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। হাতীবান্ধা, লালমনিরহাট।

ডিসেম্বর ২২.২০২১ at ২০:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর