আর্জেন্টিনার সঙ্গে খেলার খবর নেই সৌদির সকল মিডিয়াতেই!

ছবি: সংগৃহীত

সৌদি আরবের প্রভাবশালী সংবাদমাধ্যমগুলোর মধ্যে আরব নিউজ, সৌদি গ্যাজেট, উমম আল-কুরা, ওকাজ, আল-ওয়াতানের নাম উল্লেখযোগ্য। কিন্তু এ প্রতিবেদন লেখা পর্যন্ত কারও ওয়েবসাইটেই গুরুত্ব সহকারে আর্জেন্টিনা-সৌদি খেলার খবর প্রকাশিত হয়নি।

আরো পড়ুন:
চিলমারীতে প্রতিপক্ষের হাতুরির আঘাতে যুবক আহত

খেলা শেষ হওয়ার পর সন্ধ্যা ৬টা ১০ মিনিটে একাধিক সৌদি সংবাদমাধ্যমের ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, কোথাও শীর্ষ সংবাদ হিসেবে জায়গা পায়নি আর্জেন্টিনাকে হারানোর খবর। ফুটবল বিশ্বকাপে ফেভারিট আর্জেন্টিনাকে হারিয়ে দিয়েছে সৌদি আরব। অথচ এ নিয়ে কোনো মাতামাতি নেই সৌদি গণমাধ্যমে। মঙ্গলবার (২২ নভেম্বর) কাতারের লুসাইল স্টেডিয়ামে সৌদি আরবের মুখোমুখি হয়েছিল এবারের বিশ্বকাপের অন্যতম দাবিদার আর্জেন্টিনা। এদিন নিজেদের প্রথম ম্যাচেই ২-১ গোলে হেরে গেছে লিওনেল মেসির দল।

প্রথমার্ধে মোট চার গোল করেছিল আর্জেন্টিনা; কিন্তু অফসাইডের কারণে তিনটিই বাতিল হয়ে যায়। পেনাল্টি থেকে করা মেসির গোলটি ছাড়া আর কোনোটিই বৈধ হয়নি। ফলে প্রথমার্ধে সৌদি আরবের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে ছিল আর্জেন্টিনা। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই ডিফেন্সের মারাত্মক ভুলে গোল হজম করে বসে লিওনেল মেসির দল। ৪৮তম মিনিটে বাঁ-পায়ের দুর্দান্ত এক শটে লা আলবিসেলেস্তেদের জালে বল জড়ান সৌদি আরবের সালেহ আল সেহরি।

নভেম্বর ২২, ২০২২ at ১৯:০৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস