চিলমারীতে প্রতিপক্ষের হাতুরির আঘাতে যুবক আহত

জমাজমি সংক্রন্ত জেরে প্রতিবেশির হাতুরির আঘাতে হাসপাতালের বেডে কাতরাচ্ছে যুবক। অভিযোগ অস্বীকার করেলেন প্রতিবেশি জয়নাল হক। এলাকায় উত্তেজনা। ঘটনাটি ঘটেছে চিলমারী উপজেলার রমনা খামার এলাকায়। জানা গেছে, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের রমনা খামার এলাকার জয়নাল হকের সাথে প্রতিবেশি বুললির র্দীঘদিন থেকে চলাচলের রাস্তা নিয়ে বিরত চলে আসছিল। জমি সংস্কার ও চলাচলের রাস্তা নিয়েও বেশ কয়েকবার গ্রাম্য সালিশও হয়েছিল।

আরো পড়ুন:
ঝিনাইদহে আইনজীবীদের হামলায় এক আইনজীবী আহত

এরই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার জয়নাল হক প্রতিবেশি বুললির চলাচলের রাস্তা কেটে দেয়ার সময় বুললির ছেলে সাইফুল বিষয়টি ভিডিও ধারন করে। ভিডিও ধারনের সময় জয়নাল হক হাতুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করলে সাইফুল মাটিতে লুটিয়ে পড়ে পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে ভর্তি করেন বলে জানান, সাইফুল ইসলাম। সাইফুল ইসলাম আরো জানান, আমাকে মারার সময় জয়নাল হকের স্ত্রী ও তার ছেলে রাসেলও তাকে সহযোগীতা করে।

অভিযোগ অস্বীকার করে বীর মুক্তিযোদ্ধা জয়নাল হক বলেন, আমি আমার জমিতে লোক নিয়ে কাজ করার সময় সাইফুল ছবি উঠাচ্ছিল এটি বাধা দিলে তা মা বুললি আমার উপর চড়াও হয় এবং হাতাহাতির এক পর্যায়ে হাতে থাকা হাতুরির মাথা ভেঙ্গে সাইফুলের আঘাত লাগে। এলাকাবাসী বলেন, এই জমি আর চলাচলের রাস্তা নিয়ে তাদের মাঝে র্দীঘদিন থেকে ঝগড়া চলে আসছে এর একটি সুরাহা হওয়া দরকার, তা না হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

ঘটনার সত্যত্বা শিকার করে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলাম আশেক আকা বলেন, বিষয়টি নিয়ে কয়েকবার গ্রাম্যশালিস হয়েছিল, আমরা চেষ্টা করছি একটি সুন্দর সমাধানের। কথা হলে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, ঘটনার বিষয় শুনেছি এবং আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

ডিসেম্বর ২২.২০২১ at ১৮:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর