বদলগাছীতে ভুটভুটি উল্টে একজন নিহত আহত-১

নওগাঁর বদলগাছীতে অবৈধ ভুটভুটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পরে গিয়ে গোলজার (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত গোলজার হোসেন বদলগাছী উপজেলার কোলা ইউপির পুখুরিয়া গ্রামের মৃত কায়েম উদ্দিন সরদারের ছেলে। আহত সুজন দূর্ঘটনায় নিহত গোলজার হোসেনের ছেলে।

আরো পড়ুন:
বিরামপুরে ফুলকপির বাম্পার ফলন কৃষকের মুখে হাসি

থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, গত সোমবার বদলগাছীর আধাইপুর ইউপির বিভিন্ন দোকানে বেকারী মালামাল দিয়ে ফেরার পথে রাত পৌনে ৯টার দিকে বালুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ভুটভূটিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই গোলজার মারা যান।ভুটভূটি চালক সুজন আহত হয়েছে বলে জানাযায়।

খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রতক্ষদর্শীরা বলেন, নিহত গোলজার ও তার ছেলে সুজন বেকারী ফ্যাক্টারীর রুটি, কেক ও বিস্কুট বিভিন্ন দোকানে ডেলিভারি দিয়ে ফেরার পথে স্কুলের নিকটে পৌঁছলে গাড়ীটি রাস্তার নিচে পড়ে যায়। গুলজার গাড়ীর উপরে থাকায় ভুটভূটির নিচে চাঁপা পড়ে।

ছেলে সুজন আঘাত পেয়েছে প্রাপ্ত হন। বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

ডিসেম্বর ২২.২০২১ at ১৫:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর