সৌদি ম্যাচের আগে ইনজুরিতে মেসি!

আজ (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মিশন শুরু হবে আর্জেন্টাইনদের। এবারের বিশ্বকাপে দলটির প্রাণভ্রোমরা লিওনেল মেসি আছেন সবার চোখের মণি হয়ে। সেই মেসি কিনা ইনজুরিতে! এমনই সংবাদ প্রকাশ পেয়েছে আর্জেন্টাইন থেকে শুরু করে বেশ কিছু গণমাধ্যমে। মূলত আর্জেন্টাইনদের অনুশীলন থেকে মেসির প্রকাশ পাওয়া একটা ছবি ঘিরে। যেখানে দেখা গেছে মেসির ডান পায়ের গোড়ালি স্বাভাবিকের চেয়েও কিছুটা বেশি ফোলা। এ নিয়ে প্রচুর আলোচনা চলছে চারদিকে। তবে কী পুরো ফিট না হয়েই মাঠে নামছেন আর্জেন্টিনার এই অধিনায়ক।

আরো পড়ুন:
মেসির শেষ বিশ্বকাপ মিশন

আর্জেন্টাইন মহাতারকার এই আড়াল যাপন নিয়ে দুশ্চিন্তায় ছিলেন সমর্থকরা। তবে কী ইনজুরিতে ভুগছেন? এমন আশঙ্কাও ছিল। তবে সেসব খবর উড়িয়ে দিলেন খোদ মেসি। সৌদি আরবের বিপক্ষে ম্যাচের আগের দিন সোমবার (২১ নভেম্বর) সংবাদ সম্মেলনে এসে জানালেন শারীরিকভাবে ভালো বোধ করছেন তিনি। মেসি বলেন, শারীরিকভাবে আমি খুব ভালো বোধ করছি। কোনো সমস্যা নেই। তিনি বলেন, অনুশীলনে আমার না থাকা নিয়ে অনেক কথা হচ্ছে। কিছু কিছু আমার কানেও এসেছে। কিন্তু পূর্বসতর্কতা হিসেবে আমি আলাদা অনুশীলন করেছি। এর বাইরে তেমন কিছু না। আর্জেন্টাইন অধিনায়ক বলেন, আমরা সিজনের মাঝপথে আছি।

যখন খেলা শুরু করবো, তখন পূর্ণছন্দে চলে আসবো। আমি ভিন্ন কিছু করিনি, বিশ্বকাপের আগেও এভাবে প্রস্তুতি নিয়েছি। শুধু নিজের বাড়তি খেয়াল রাখছি। টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে বিশ্বকাপ মিশন শুরু করতে যাচ্ছে আর্জেন্টিনা। সমর্থকদেরও প্রত্যাশা মেসির শেষ বিশ্বকাপটা শিরোপায় রাঙাবে আলবিসেলেস্তে বাহিনী। মেসি বলেন, আমরা একটা টুর্নামেন্ট জিতে এখানে এসেছি। এটা নিঃসন্দেহে আমাদের কনফিডেন্স বাড়াবে। আমরা সময়টা উপভোগ করতে চাই

ডিসেম্বর ২২.২০২১ at ১২:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর