যশোর যুবলীগের প্রস্তুতি সমাবেশ সম্পন্ন

দেশদর্পণ

যশোর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী আলমগীর কবীর সুমনের ঐকান্তিক প্রচেষ্টায় (২১ নভেম্বর সোমবার) যশোর জিলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) যুবলীগের প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে । মুক্তিযুদ্ধের চেতনা রক্ষার জন্য আমাদের আবারও ক্ষমতায় আসতে হবে উল্লেখ করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, রাজাকার আলবদর আলসামসদের রাজনীতি করার দরকার নেই।

আরো পড়ুন:
প্রধানমন্ত্রীর জনসভার প্রচারণা চালাচ্ছেন গিলবার্ট নির্মল বিশ্বাস

বিএনপি ষড়যন্ত্র, হত্যা ও নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। এটাই তাদের ঐতিহাসিক চরিত্র। তাছাড়া বিএনপি এ দেশের মানুষকে উন্নয়ন দিতে পারবে না। সে যোগ্যতা তাদের নেই। তাদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মানদন্ডও রক্ষা করাও সম্ভব না। ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা উপলক্ষে সোমবার (২১ নভেম্বর) দুপুরে যশোর জিলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) যুবলীগের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। পরশ বলেন, ‘তারেক রহমান একজন ভন্ড প্রতারক রাজনীতিবিদ।

সে র্ভাচুয়্যাল রাজনীতি করে আন্দোলনের নামে কর্মীদের বিভ্রান্ত করছেন। নিরাপদে বসে থেকে কর্মীদের বিপদগ্রস্থ করছেন। প্রকৃত নেতা হলে তার আন্দোলনের সম্মুখযোদ্ধা হিসেবে থাকা উচিত। সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেন, ‘ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগকে মাঠে ময়দানে গিয়ে মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে উচ্ছেদ করা যায়। সভায় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যও মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দীন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মো. রফিকুল ইসলাম, মো. নবী নেওয়াজ, ইঞ্জি. মৃণাল কান্তি জোয়ার্দার, মো. আনোয়ার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক (বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) সুব্রত পাল ও সাংগাঠনিক সম্পাদক এড. শামীম আল সাইফুল সোহাগ এবং প্রচার সম্পাদক জয়দেব নন্দী, কার্য নির্বাহী সদস্য ব্যরিষ্টার তৌফিকুর রহমান সুজন, ড. আশিকুর রহমান শান্তসহ প্রমূখ। এ প্রস্তুতি সভায় যশোর, ঝিনাইদহ, নড়াইল, মাগুরা, সাতক্ষীরা, খুলনা মহানগর ও খুলনা জেলার যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

নভেম্বর ২১, ২০২২ at ২২:০৪:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস