প্রধানমন্ত্রীর জনসভার প্রচারণা চালাচ্ছেন গিলবার্ট নির্মল বিশ্বাস

আগামী ২৪ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে ঝিকরগাছায় বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তবে এদের সাথে তাল মিলিয়ে প্রচারণা চালাচ্ছেন তরুণ আওয়ামী লীগ নেতা গিলবার্ট নির্মল বিশ্বাস। তিনি ঝিকরগাছা হিন্দু-খ্রিষ্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের আহ্বায়ক ও আওয়ামী লীগ নেতা। রীতিমত ব্যান্ড-পার্টি নিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি নিয়ে যাচ্ছেন মানুষের দোরগোড়া পর্যন্ত। তিনি ঝিকরগাছা উপজেলা মোড় থেকে পারবাজার থানার মোড় পর্যন্ত বিশাল এক প্রচার মিছিল বের করেছেন।

আরো পড়ুন:
ফিফা বিশ্বকাপ-২২ গাবতলীর সোনারায়ে বড়পর্দায় দেখতে দর্শকদের ভীড়

সরকারের উন্নয়নের ফিরিস্তি এবং ২৪ নভেম্বরে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের আহবান জানিয়ে বিতরণ করেছেন লিফলেট। ঝিকরগাছা পৌর সদরের বিভিন্ন ওয়ার্ডে আলাদাভাবে করেছেন পথসভা ও প্রচার মিছিল। তার প্রচারণার মূল শ্লোগান ছিল ‘নৌকা যার আমরা তার’। এমন শ্লোগানই আওয়ামী লীগ নেতাকর্মীদের আকর্ষন করছে বলে জানিয়েছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী। ইতোমধ্যে তিনি ঝিকরগাছা উপজেলার মাগুরা, ঝিকরগাছা, গঙ্গানন্দপুর, শংকরপুরসহ বিভিন্ন ইউনিয়নে এই প্রচারণা চালিয়েছেন।

পার্শবর্তী চৌগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়নেও তিনি এই প্রচারণা চালান। ছুটে গেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কাছে। তাদের হাতেও পৌঁছে দিচ্ছেন সরকারের উন্নয়নের চিত্র, অনুরোধ করছেন সরকারের উন্নয়ন মানুষের কাছে পৌঁছাতে। বিভিন্ন সময়ে তার সাথে প্রচারণায় অংশ নিয়েছেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজল রায়হান।

পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলিমুল মৃধা, উপজেলা তাঁতি লীগের সভাপতি আলমগীর হোসেন, ঝিকরগাছা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহীন হোসেন, তাঁতি লীগের যুগ্ম আহ্বায়ক মন্টু হোসেন, চৌগাছা উপজেলা ছাত্রলীগ নেতা হাসিবুল ইসলাম শান্ত প্রমূখ। গিলবার্ট নির্মল বিশ্বাস বলেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে গ্রামপর্যায়ে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চাই। ২৪ নভেম্বরে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে উন্নয়নের ফিরিস্তি নিয়ে প্রচারণা চালাচ্ছি। তিনি আরো বলেন, আমরা শেখ হাসিনার কর্মী। আগামী সংসদ নির্বাচনে তিনি যাকে নৌকা প্রতিক দিবেন তার পক্ষেই কাজ করবো।

ডিসেম্বর ২১.২০২১ at ১৯:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর