যশোরের ঐতিহাসিক জনসভা সফল করতে আওয়ামী যুবলীগের প্রস্তুতি সভা

আগামী ২৪ নভেম্বর যশোর জেলা স্টেডিয়ামে ঐতিহাসিক জনসভকে কেন্দ্র করে, আজ (২১ নভেম্বর) সোমবার যশোর জেলা পরিষদ মিলনায়তন বিডি হলে এক বিশাল প্রস্তুতি সভার আয়োজন করা হয়। প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, শেখ ফজলে শামস্ পরশ, যুবলীগের সাধারন সম্পাদক, আলহাজ্ব মো. মইনুল হোসেন খান নিখিল, সাংগঠনিক সম্পাদক,বি.এম মোজাম্মেল হক, প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মো. রফিকুল ইসলাম, মো. নবী নেওয়াজ, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, মো. আনোয়ার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক (বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) সুব্রত পাল ও সাংগাঠনিক সম্পাদক এড. শামীম আল সাইফুল সোহাগ এবং প্রচার সম্পাদক জয়দেব নন্দী, কার্য নির্বাহী সদস্য ব্যরিষ্টার তৌফিকুর রহমান সুজন, ড. আশিকুর রহমান শান্তসহ প্রমূখ।

আরো পড়ুন:
বিদ্যুতের দাম পাইকারি পর্যায়ে ১৯.৯২ শতাংশ বৃদ্ধি

মুক্তিযুদ্ধের চেতনা রক্ষার জন্য আমাদের আবারও ক্ষমতায় আসতে হবে উল্লেখ করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, রাজাকার আলবদর আল সামসদের রাজনীতি করার দরকার নেই। বিএনপি ষড়যন্ত্র, হত্যা ও নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। এটাই তাদের ঐতিহাসিক চরিত্র। তাছাড়া বিএনপি এ দেশের মানুষকে উন্নয়ন দিতে পারবে না। সে যোগ্যতা তাদের নেই।

তাদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মানদন্ডও রক্ষা করাও সম্ভব না। পরশ বলেন, ‘তারেক রহমান একজন ভন্ড প্রতারক রাজনীতিবিদ। সে র্ভাচুয়্যাল রাজনীতি করে আন্দোলনের নামে কর্মীদের বিভ্রান্ত করছেন। নিরাপদে বসে থেকে কর্মীদের বিপদগ্রস্থ করছেন। প্রকৃত নেতা হলে তার আন্দোলনের সম্মুখযোদ্ধা হিসেবে থাকা উচিত। সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেন, ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগকে মাঠে ময়দানে গিয়ে মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে।

মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে উচ্ছেদ করা যায়। এ প্রস্তুতি সভায় যশোর, ঝিনাইদহ, নড়াইল, মাগুরা, সাতক্ষীরা, খুলনা মহানগর ও খুলনা জেলার যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

নভেম্বর ২১, ২০২২ at ১৯:০১:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস