নবীগঞ্জে সিএনজি ও এম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে আহত ৭জন 

ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৫ জন সিএনজি অটোরিকশার যাত্রী ও ২ জন অ্যাম্বুলেন্সের যাত্রীসহ মোট ৭জন আহত হয়েছেন। এরমধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। (২১ নভেম্বর)সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন:
রাণীশংকৈলে সংবেদনশীল সভা অনুষ্ঠিত

স্থানীয় সূত্রে জানা যায় যে,নবীগঞ্জ উপজেলার আউশকান্দি বাজার থেকে শেরপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশা (হবিগঞ্জ থ: ১১-১৯৮০) ঢাকা-সিলেট মহাসড়কে প্রবেশ করলে মহাসড়কের বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্সের (কুমিল্লা ছ: ৭১-০০১৩) সাথে মুখোমুখি সংঘর্ষের কারণে এই ঘটনাটি হয়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন। এব্যাপারে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও সিএনজিকে জব্দ করে থানায় আনা হয়েছে। এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ডালিম আহমদ একদল পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডিসেম্বর ২১.২০২১ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর