আমি জনতার সেবক আমি তোমাদের-লোক 

জনগণের সেবা করে বেঁচে থাকতে চান আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যুব নেতা উজ্জল হোসেন। তিনি ইতিপূর্বে তার ইউনিয়নের সহ বিভিন্ন এলাকায় সামাজিক উন্নয়ন কাজের সাথে নিজেকে সর্বদাই নিয়োজিত রেখেছেন।

এলাকার সর্বস্তরের মানুষের কাছে তিনি এ নিবেদিতপ্রাণ। তেমনি একজন ব্যক্তি ইয়ারপুর ইউনিয়ন এর জনতার বন্ধু যুবনেতা উজ্জল হোসেন। ছেলেবেলা থেকেই রাজনীতির সাথে নিজেকে জড়িত রেখেছেন তিনি। দলীয় যেকোনো নির্দেশনাকে মাথায় রেখে আওয়ামী রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে জনগনের সেবায় সর্বদা নিয়োজিত থাকেন যুবলীগ নেতা উজ্জল হোসেন।

যুবলীগ নেতা উজ্জল হোসেনের সাথে কথা বললে, তিনি বলেন,ছেলেবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে ভালবেসে আওয়ামী লীগের রাজনীতিতে আসা। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনার প্রত্যেকটা নির্দেশ অনুযায়ী আমি নিজেকে দলের জন্য নিবেদিতপ্রাণ হিসেবে সর্বদাই প্রস্তুত রেখেছি।

এছাড়াও আমি সর্বস্তরের জনগণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে চলা শিখেছি তাদের সুখে দুঃখে পাশে দাঁড়াতে শিখেছি। অসহায়ের মুখে হাসি ফোটাতে শিখেছি। এটাই আমি এটাই আমার রাজনীতি। আমি জনতার সেবক আমি তোমাদের-লোক।

ডিসেম্বর ২১.২০২১ at ১৬:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর