পাইকগাছায় একের পর এক চুরি! জনমনে চোর আতঙ্ক বিরাজ করছে

আবারও পাইকগাছায় স্কুলে চুরির ঘটনা ঘটেছে।একের পর এক চুরির ঘটনায় এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে।থানা পুলিশ চুরির সাথে জড়িতদের আটক ও চুরি হওয়া মালামাল উদ্ধার করতে না পারার জনমনে চুরি শঙ্কা বাড়ছে।শীত শুরু হতেই চোরে যেন বেপরোওয়া হয়ে উঠেছে। ১৯ নভেম্বর শনিবার দিবাগত রাতে উপজেলার গদাইপর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।চোর স্কুলের একটি পানির মটর,বিদ্যুৎ এর তার ও নির্মাণাধিন ভবনের ১২টি পানির ট্যাব, টুলবক্স ও দেড় কয়েল মোটা তার নিযে গেছে।

আরো পড়ুন :
তাল গাছের সল্পতা, প্রাকৃতিক বিপর্যয়: অস্তিত্বের লড়াইয়ে বাবুই পাখি ও বাসা

১৮ নভেম্বর শুক্রবার দিনগত রাতে গদাইপুর ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের উত্তর পাশের জানালার গ্রিলের পাত ভেঙ্গে ভিতরে ঢুকে দরজার তালা ভেঙ্গে সোলার প্যানেলের ২টি ব্যাটারী, ১১টি বৈদ্যূতিক বাল্ব, ১৫ টি পানির ট্যাপ এবং ১টি কাঠের তৈরি দান বাক্স এর টাকা চুরি করে নিয়ে যায়। ১৪ দিবাগত সোমবার রাতে ২৫নং গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুঃসাহসিক চুরি হয়েছে। বিদ্যালয়ের দুইটি ভবনের ৫টি তালা ভেঙ্গে চোরেরা দুটি সোলার প্যানেলের ব্যাটারি, পানি উত্তোলনের মটর, বদনা, টয়লেটের প্রায় ৩০টি ট্যাব, পাইপ ও পাশে মন্দিরের টিউবওযেরের মাথা চুরি করে নিয়ে গেছে।

এর আগে ৩০ অক্টোবর দিনগত রাতে পাইকগাছা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. আনোয়ার ইকবাল মন্টুর শিববাড়ি ব্রিজ সড়ক সংলগ্ন বাড়িতে বারান্দার লোহার গেট ও ঘরের দরজা ভেঙে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় দশ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে ও ঘরের আসবাবপত্র তছনছ করে রেখে যায়। এ চুরির ঘটনায় পাইকগাছা থানায় অভিযোগ হয়েছে।এসব চুরির ঘটনায় থানার ওসি মো: জিয়াউর রহমান জানান,রাত থেকে অভিযান চলবে।চুরির সংগে জড়িত চক্রটিকে গ্রেফতার পূবক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ডিসেম্বর ২১.২০২১ at ১৪:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর