যশোরে পুলিশের অভিযান ফেনসিডিল,গাঁজা উদ্ধার আটক-৪

ছবি: সংগৃহীত

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি),বসুন্দিয়া ও নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিযে ৮৯ বোতল ফেনসিডিল,৩শ’ গ্রামের অধিক গাঁজা ও ১৮ পিস ট্যাপেন্ডাল ট্যাবলেট উদ্ধা করেছে। এসময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে।

আরো পড়ুন:
আজ দুদকের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার বসৃুন্দিয়া বিনিময়পাড়া গ্রামের মৃত আমীর আলী মোড়লের ছেলে ওয়াজেদ আলী মোড়ল ওরফে অস্থালী,সদর উপজেলার মন্ডলগাতী গ্রামের আব্দুর রবের ছেলে রাজীব, একই উপজেলার কচুয়া (বিশ্বাসপাড়া) চৌকিদার রবিউলের বাড়ির পাশে মৃত বাদশা শেখ এর ছেলে আতিয়ার শেখ,গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার লাখের চরের ইউনুস মুন্সীর ছেলে কামরুল ইসলাম ও যশোর উপশহরের আমীন ভিলার মৃত রুহুল আমীনের ছেলে রেজাউল আমীন ওরফে মিল্টন। মাদকসহ গ্রেফতারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদকআইনে আলাদা চারটি মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই আব্দুল্লাহ আল মামুন বাদি হয়ে রোববার ২০ নভেম্বর কোতয়ালি মডেল থানায় কামরুল ইসলাম ও রেজাউল আমীন ওরফে মিল্টনের বিরুদ্ধে মামলা দেন। মামলায় বলেন, রোববার ২০ নভেম্বর সকালে গোপন সূত্রে খবর পান ঢাকা টু মোল্লাপাড়া বাঁশতলা রোড সংলগ্ন লিলি নীড় নামক বসত বিল্ডিং এর সামনে পাকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী ইজিবাইকে করে ফেনসিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান শুরু করে।

পুলিশের অভিযানের খবর পেয়ে সেখান থেকে কামরুল ইসলাম ইজিবাইক নিয়ে দ্রুত পালানোর সময় পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। কামরুল ইসলাম পুলিশকে জানিয়েছেন, উক্ত ফেনসিডিল উপশহর এলাকার মিল্টনের কাছ থেকে এনেছেন বলে জনগনের সামনে প্রকাশ করে। পুলিশ রেজাউল ইসলাম ওরফে মিল্টনকে গ্রেফতার করে কামরুল ইসলামের বিক্রির কথা স্বীকার করে।

মিল্টন পুলিশের কাছে আরো স্বীকার করে তার দখলে ১০ বোতল ফেনসিডিল আছে।পুলিশ মিল্টনের দেখানোমতে তার ঘরের টেলিফোন টেবিলের মধ্যে বিশেষ কায়দায় রাখা ১০ বোতল ফেনসিডিল ও পুরাতন একটি ইজিবাইক জব্দকরেন। অপরদিকে, নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, রোববার ২০ নভেম্বর সকাল পৌনে ১১ টায় ক্যাম্পের একটি দল কচুয়ার আব্দুল ওয়াদুদ মোল্যার মুদি দোকানের সামনে থেকে আতিয়ার শেখকে গাঁজা বেচাকেনার সময় গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১শ’ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ শনিবার ১৯ নভেম্বর বিকেলে সদর উপজেলার মন্ডলগাতী গ্রামের এর বসত বাড়িতে অভিযান চালিয়ে রাজীবকে গ্রেফতার করে।

এসময় ঘটনাস্থল থেকে ৪৩ বোতল ফেনসিডিল, দুই পুরিয়া গাঁজা, ১৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। এসময় তার সহযোগী মন্ডলগাতী গ্রামের মুন্তাজ মোড়লে ছেলে চল ও চাঁচড়া চেকপোষ্ট এলাকার সাজিম পালিয়ে যায়। এছাড়া, বসুন্দিয়া পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, ক্যাম্পে কর্মরত এসআই কামরুজ্জামানসহ একদল পুলিশ শনিবার রাত ১০ টায় গোপনসূত্রে খবর পান শদুল্লাপুর মেঝের বাড়ির তেমাথা গ্রামের জনৈক রাজন খান এর ফার্নিচারের দোকানের সামনে থেকে ওয়াজেদ আলী খানকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ১শ’ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

নভেম্বর ২১, ২০২২ at ১১:৫৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস