কাতার বিশ্বকাপের খেলা যেভাবে দেখবেন

ছবি: সংগৃহীত

কাতার ও ইকুয়েডরের ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। রাত ১০টায় শুরু হতে এই ম্যাচটি। বাংলাদেশ থেকেও টিভি পর্দায় সরাসরি উপভোগ করা যাবে কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান থেকে শুরু করে সব ম্যাচই। দেশের তিনটি টিভি চ্যানেল দেখাবে বিশ্বকাপের ২২তম আসরের খেলাগুলো।

আরো পড়ুন:
কাতারে সালাহ – হলান্ডরা যখন দর্শক

এর মধ্যে রাষ্ট্রায়ত্ত চ্যানল বিটিভি ছাড়াও আছে ব্যক্তিমালিকানাধীন দুটি চ্যানেল। বাংলাদেশ টেলিভিশনে বিশ্বকাপের খেলা উপভোগ করতে পারবেন সারা দেশের মানুষ। এছাড়া বেসরকারি স্যাটেলাইট চ্যানেল গাজী টিভিতে দেখা যাবে কাতার বিশ্বকাপের সব ম্যাচ। বেসরকারি মালিকানাধীন দেশের একমাত্র ক্রীড়াবিষয়ক চ্যানেল টি স্পোর্টসও সরাসরি সম্প্রচার করবে বিশ্বকাপ। এছাড়াও ফুটবল বিশ্বকাপ নিয়ে নানারকমের আরও আয়োজন রয়েছে চ্যানেলগুলোতে। খেলার ফাঁকে রয়েছে বিশ্লেষণমূলক আলচনা অনুষ্ঠানও।

টিভি পর্দা ছাড়াও খেলা দেখা যাবে অ্যাপেও। টফি অ্যাপে সাবস্ক্রিপশন গ্রহণের মাধ্যমে উপভোগ করা যাবে কাতার বিশ্বকাপের খেলা। যারা মোবাইল, ল্যাপটপ বা স্মার্ট টিভিতে খেলা দেখতে চান। তাদের জন্য থাকছে ডিজিটাল প্ল্যাটফর্ম টফি। যার অ্যাপ গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার পাশাপাশি ওয়েবসাইট https://toffeelive.com/ এ ঢুকেও বিনামূল্যে সবগুলো খেলা উপভোগ করা যাবে।

নভেম্বর ২০, ২০২২ at ২১:৪৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস