খেলার নিয়ম ভাঙলে খবর আছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। আগুন নিয়ে, লাঠি নিয়ে খেলতে দেবো না। রাজনীতি রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। খেলার নিয়ম ভাঙলে খবর আছে। রোববার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর উত্তরায় মাসকট প্লাজার সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন:
২০ লাখ টাকা পুরস্কার, ছিনতাই হওয়া দুই জঙ্গিকে ধরিয়ে দিলে

রোববার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর উত্তরায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি। কাদের বলেন, লন্ডনে পলাতক তারেক রহমানের নেতৃত্বে নাকি দ্বিতীয় স্বাধীনতা আনবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। বাংলাদেশ কি দ্বিতীয়বার স্বাধীন হবে? বিএনপি স্বাধীনতার শত্রু। স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এদের বিরুদ্ধে খেলা হবে।

তিনি বলেন, বিএনপি যতই অপপ্রচার করুক বাংলাদেশে ইনশাআল্লাহ দুর্ভিক্ষ হবে না। ফখরুল মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত একজন মিথ্যাবাদী মানুষ। আবার ক্ষমতায় এলে বিএনপি বাংলাদেশ গিলে খাবে। তিনি বলেন, মুখে না বললেও অন্তরে রাজপথ দখলের ষড়যন্ত্র করছে বিএনপি। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হতে দেবে না আওয়ামী লীগ।

সন্ত্রাসী জঙ্গিবাদীদের হাতে দেশের মানুষের শান্তি যেন নষ্ট না হয়, সেজন্য দলীয় নেতা কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে জানিয়ে কাদের বলেন, আগুন নিয়ে খেলতে আসলে রাজনীতির মাঠে এর জবাব দেবে আওয়ামী লীগ। কোন সন্ত্রাসী, জঙ্গি গোষ্ঠীর হাতে দেশ শান্তি ও গণতন্ত্র বিঘ্নিত হতে দেবে না সরকার। বিএনপি, জামায়াত ও উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর সন্ত্রাস ও ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

ডিসেম্বর ২০.২০২১ at ১৮:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর