শৈলকুপায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ, গ্রেফতারের দাবীতে মানববন্ধন 

শৈলকুপায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ, গ্রেফতারের দাবীতে মানববন্ধন  পিতার জন্ম সনদে স্বাক্ষর নিতে গিয়ে এক এসএসসি পরিক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঝিনাইদহের শৈলকুপার সারুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পলাতক আনোয়ার হোসেনকে গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকার সাধারণ জনতা।

আরো পড়ুন:
জাবিতে বিআইসিএম’র দিনব্যাপী কর্মশালা আয়োজিত

রবিবার বিকাল ৩টায় উপজেলার কাতলাগাড়ী নতুন বাজারে এ মানববন্ধনে একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্থানীয় নারী পুরুষ একাত্মতা প্রকাশ করে বিক্ষোভ প্রদর্শন করে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ নভেম্বর বৃহস্পতিবার সারুটিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের পুত্র ইউনিয়ন আওয়ামীলীগের স্থানীয় নেতা ও বর্তমান ১ নং ওয়ার্ডের মেম্বর আনোয়ার হোসেনের বাড়িতে ধর্ষিতা তার পিতার জন্ম সনদে স্বাক্ষর দেওয়ার কথা বলে দোতলার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে বলে অভিযোগ করে।

পরে ভুক্তভোগী কিশোরী বাড়ি ফিরে তার পরিবারের নিকট জানালে ভিকটিমের মা লাভলী খাতুন বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা দায়ের করে। ১০ দিন অতিবাহিত হলেও আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। শৈলকুপা থানার তদন্ত ( ওসি) মামলার তদন্ত কর্মকর্তা ওসি ঠাকুর দাস মন্ডল জানান, সারুটিয়া ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য আনোয়ার হোসেন ও তার সহযোগি হাসানের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

ডিসেম্বর ২০.২০২১ at ১৭:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর