মতলব উত্তর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ 

মতলব উত্তরে ফতেপুর পশ্চিম ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য নুরুল আমিন রুহুল। 

সামর্থ্য অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ান : নুরুল আমিন রুহুল এমপি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সকল মানুষের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন বাস্তব পদক্ষেপ গ্রহণ করেছেন।

আরো পড়ুন :
নবীগঞ্জে হাতি নিয়ে চলছে বিভিন্ন বাজারে জমজমাট চাঁদাবাজি

সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান গুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব-অসহায় শীতার্ত মানুষগুলো পাশে দাঁড়ালে কোনো মানুষকেই শীতে কাঁপতে হবে না।সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহায্যর্থে সামর্থ্য অনুযায়ী সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। রবিবার (২০ নভেম্বর) সকালে আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি মতলব উত্তর উপজেলায় নাউরী গ্রামে তার নিজ বাসভবনে ফতেপুর পশ্চিম ইউনিয়নের দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন কালে উপরোক্ত কথাগুলো বলেন।

২শ কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়। এ সময় বক্তব্য দেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অহেদুজ্জামান সরকার ওয়াদুদ, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম, সাংবাদিক আরাফাত আল-আমিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নুর নবী খান প্রমুখ।

ডিসেম্বর ২০.২০২১ at ১৬:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর