ঘোড়াঘাটে সিএনজি থেকে ফেনসিডিল উদ্ধার, চালক আটক

দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ সিএনজি থেকে ২৭ বোতল ফেনসিডিল উদ্ধারসহ চালকে আটক করেছে থানা পুলিশ।এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত সিএনজি চালক মাদক কারবারি মোঃ ময়নুল ইসলাম (৩৬)। পৌরসভার মিতালী গুচ্ছ গ্রামের ইমান আলীর পুত্র। ১৯ নভেম্বর শনিবার সন্ধ্যা ৬ টায় পৌরসভার কালুপুকুর বেলতলী পুলিশ চেক পোস্টের সামনে তল্লাশী কালে ভারতীয় আমদানী নিষিদ্ধ ২৭ বোতল ফেনসিডিল সহ চালকে আটক করা হয়।

আরো পড়ুন:
ঘোড়াঘাটে ভ‚মি দস্যুদের হাত থেকে, বীর মুক্তিযোদ্বার জমি উদ্ধার

পুলিশ জানায়, এসআই মোজাফফর হোসেন ও এএসআই আঃ ওহাব সহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট-কামদিয়া সড়কে সিএনজিটিকে থামানোর সংকেত দিলে,পুলিশের উপস্থিতি বুঝতে পেরে চালক ও তার সঙ্গীয় আরও এক জন সিএনজি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে।পুলিশ এ সময় সিএনজি চালক মোঃ ময়নুল ইসলামকে আটক করে। অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়।পরে সিএনজি তল্লাাশি করে পেছনের সিটের নিচ থেকে প্লাস্টিকের মধ্যে ২৭ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ২৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান, ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল সহ একজনকে আটক ও ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়েছে।অপর একজন সহযোগী সহ ২জনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ডিসেম্বর ২০.২০২১ at ১৪:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর