অনুশীলনে ছিলেন না মেসি কোথায় ছিলেন মেসি

ছবি: এএফপি।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম জানা যায়, মেসি অনুশীলন বাদ দিয়ে শুধু জিম সেশনে সময় কাটান। তার সঙ্গে ছিলেন রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, ডি মারিয়া ও নিকোলাস ওটামেন্দি। এর আগে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) কাতারে প্রথম দিনের অনুশীলনের সময় পেশিতে চোট পান নিকোলাস গঞ্জালেস। ফলে তার পরিবর্তন হিসেবে নেয়া হয় অ্যাঞ্জেল কোরেয়াকে। এছাড়া পুরনো হাঁটুর চোটে বিশ্বকাপ স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে আরেক ফরোয়ার্ড জোয়াকিন কোরেয়ার। তার বদলে রিজার্ভ থেকে দলে নেয়া হয়েছে থিয়াগো আলমাদাকে।

আরো পড়ুন:
বিএনপি আবার সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে, প্রতিহত করতে হবে: তথ্যমন্ত্রী

আর্জেন্টিনা ফুটবল সংস্থার বরাতে এ তথ্য নিশ্চিত করেছে টিওয়াইসি স্পোর্টস। এছাড়া এখনও চোট রয়েছে মার্কোস আকুনার। এমনকি পাওলো দিবালার চোট এখনো সারেনি। এবার বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগেই বড় ধাক্কা খেয়েছিল আর্জেন্টিনা শিবির। চোটের কারণে ছিটকে গিয়েছিলেন জিওভান্নি লো সেলসো। আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযান শুরু হবে মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে।

‘সি’গ্রুপে দলটির অপর দুই প্রতিপক্ষ মেক্সিকো (২৬ নভেম্বর) ও পোল্যান্ড (৩০ নভেম্বর)। শুক্রবার সন্ধ্যায় কোচ স্কালোনিকেও স্বস্তিতে দেখা যায়নি। মুখ দেখেই বোঝা যাচ্ছিল, মনের মধ্যে যেন ঝড় বয়ে চলেছে। ফিটনেস ট্রেনারের কাছে দিবালারা যখন ওয়ার্মআপ করছিলেন, চিন্তিত মুখে মাঠের মধ্যে হেঁটে বেড়াচ্ছিলেন আর্জেন্টিনা কোচ। কখনও উদাসীনভাবে সামনে পড়ে থাকা বলে একটা হালকা শট নিলেন। কখনও আবার শূন্য দৃষ্টিতে আকাশের দিকে তাকিয়ে থাকলেন। মেসি মাঠে না ফেরা পর্যন্ত যে স্বস্তি ফিরবে না স্কালোনির!

নভেম্বর ১৯, ২০২২ at ২০:৩৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস