কালীগঞ্জে গভীর রাতে সড়কে গাছ ফেলে ডাকাতি

ঝিনাইদহের কালীগঞ্জে গভীর রাতে ঠিকডাঙ্গা গ্রামের সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা অস্ত্রের মুখে পথচারীদের হাত পা বেধে নগদ টাকা ও ৬টি মোবাইল ফোন সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। শুক্রবার দিবাগত রাত একটার দিকে উপজেলার বারবাজার ঠিকডাঙ্গা গ্রামের ব্রীজের নিকট ওই ডাকাতির ঘটনাটি ঘটে। ভূক্তভোগী মিঠাপুকুর গ্রামের ইমন ও পিরোজপুর গ্রামের জালাল শেখ জানান, রাত একটার দিকে তারা বারবাজার থেকে ভ্যানযোগে বাড়ীতে ফিরছিলেন।

আরো পড়ুন:
কালীগঞ্জ নলডাঙ্গা ভূষন শিশু একাডেমির ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

পথিমধ্যে ঠিকডাঙ্গা ব্রীজের নিকট পৌছে দেখেন রাস্তার উপরে কলাগাছ ফেলে রাখা হয়েছে। এ সময়ই পাশে ধান ক্ষেত থেকে ৮/১০ জনের মুখোশধারী ডাকাতদল তাদেরকে ধরে দেশি অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর হাত পা মুখ বেধে পাশে ধান ক্ষেতে ফেলে রাখেন। অনুরুপভাবে ডাকাতরা পিরোজপুর দাসপাড়ার জয়দেব, বিদ্যুৎ, সঞ্জয় ও অমিতসহ পথচারীদেরকেউ আটকে বেধে রেখে ৬ টি মোবাইল ফোন, ভ্যান ও নগদ টাকা নিয়ে চলে যান। পরে তাদের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে এসে তাদেরকে ধান ক্ষেত থেকে উদ্ধার করেন।

এর কিছুসময় পরই ওই সড়কের টহল পুলিশ ঘটনাস্থলে এসে পথচারীদের নিরাপত্তা দিয়ে বাড়ি পাঠানোর ব্যবস্থা করেন। এ বিষয়ে সংশ্লিষ্ট এলাকার সূবর্ণসারা ফাড়ির ইনচার্জ এস আই মহিদুল হক জানান, তিনি ছুটিতে রয়েছেন। ডাকাতির ঘটনা তিনি কিছুই জানেন না। তিনি তার পরিবর্তে দ্বায়িত্বপ্রাপ্ত ইনচার্জ এ এস আই সেলিম রেজার সাথে যোগাযোগ করতে বলেন।

এ সময় সেলিম রেজার সাথে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনার পরই তাদের টহল পুলিশ পথচারীদের উদ্ধারে সহযোগিতা করেছে। কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্যা জানান, ওই সড়কে মোবাইল ছিনতাইয়ের ঘটনা তিনি শুনেছেন। তারা মোবাইল ট্রাকিং করে ঘটনাটির মুলহোতাদের খুজে বের করার চেষ্টা করছেন। তবে ওই বিষয়ে এখনো কেউ কোন অভিযোগ নিয়ে থানাতে আনেনি।

নভেম্বর ১৯, ২০২২ at ২০:০৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস