মহম্মদপুরের আলোচিত আবু বক্কার হত্যা মামলার এক আসামী গ্রেপ্তার

মাগুরার মহম্মদপুরের আলোচিত আবু বক্কার শেখ (৫৫) হত্যা মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মাছুদুর রহমান (৩৫)। শুক্রবার গভীর রাতে তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নহাটা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। মাছুদুর রহমান স্থানীয় ধোয়াইল গ্রামের মৃত: আব্দুর রহমানের ছেলে। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গত ২ অক্টোবর ভোরে মারা যান আবু বক্কার শেখ। এরপর তার লাশ দাফন করা হয়।

আরো পড়ুন:
পাইকগাছায় শিরিস গাছের ডালের আঠা সংগ্রহে হিড়িক পড়েছে

মামলার বাদি সিজান মাহমুদ সাগর জানান, বাবার লাশ দাফনের পর বিশাস্ত কয়েকজনের কাছে পিতার মারা যাওয়ার রহস্য জানতে পারেন। আবু বক্কার শেখ মারা যাওয়ার ১০ দিন পর গত ১১ অক্টোবর তিনি মাগুরা আদালতে মামলা দায়ের করেন। এ মামলায় বাদির মায়ের কথিত প্রেমিক রকিবুল ইসলাম হিরককে প্রধান আসামী করা হয়েছে। ২ নম্বর আসামী করা হয়েছে তার মা সিমা পারভীনকে। ৫ নম্বর আসামী আপন মামা মাছুদুর রহমানসহ মামলায় ৫ জনের নাম উল্লেখ করা হয়েছে।

অজ্ঞাত রয়েছে আরও ৪/৫ জন। আরো বলেন, ১২ অক্টোবর মাগুরার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মু. হাবীবুর রহমান দরখাস্তটিকে এফআইআর হিসেবে গণ্য করে পুলিশ রিপোর্ট দাখিলের জন্য মহম্মদপুর থানার অফিসার ইনচার্জকে (ওসি) নির্দেশ দেন। গত ১৩ অক্টোবর মহম্মদপুর থানায় হত্যা মামলা রেকর্ড হয়। মামলা নম্বর-১০। ধারা : ৩০২/৩৪। গত ৯ নভেম্বর কবর খুড়ে তার লাশ উত্তোলন করে মর্গে পেরণ করে স্থানীয় পুলিশ।
মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নভেম্বর ১৯, ২০২২ at ১৭:৫০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস