ভোলায় যুবদলের নতুন কমিটি ঘোষণায় নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য

দীর্ঘ ১৫ বছর পর ভোলার চরফ্যাশন উপজেলা যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করায় ঝিমিয়ে পড়া নেতাকর্মী যেনো ফিরিয়ে পেয়েছে প্রাণ উজ্জ্বলের নতুন সন্ধান। আগামী দিনেগুলোতে এই কমিটি মিছিল মিটিং ও আন্দোলন, সংগ্রামে ব্যাপক ভুমিকা রাখবে বলে মনে করেন তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা। চরফ্যাশন উপজেলা ও পৌরসভা যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা দেওয়ায় তৃর্ণম‚লের নেতাকর্মী থেকে শুরু করে উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

আরো পড়ুন:
পাইকগাছায় শিরিস গাছের ডালের আঠা সংগ্রহে হিড়িক পড়েছে

গত সোমবার (১৪ নভেম্বর) সন্ধায় এ কমিটি গঠনের সংবাদ পেয়ে নেতাকর্মীরা চরফ্যাশন উপজেলা বিএনপিসহ কেন্দ্রীয় নেতাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। নেতাকর্মীরা কমিটি ঘোষণা দেওয়ায় বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়নসহ সংশ্লিষ্ট সকল প্রতি কৃতজ্ঞতা জানান। নতুন কমিটিকে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে শত শত নেতাকর্মীরা ফুল নিয়ে এসে প্রতিনিয়ত শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

নবগঠিত উপজেলা যুবদলের আহবায়ক কমিটিতে সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ও সভাপতি মো. শহীদুল ইসলাম প্রিন্সকে আহবায়ক, সাবেক চরফ্যাশন পৌরসভা যুবদলের সাধারন সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো. আশরাফুল ইসলামকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক চরফ্যাশন পৌর যুবদলের সভাপতি হাজী জাহিদুল ইসলাম রাসেলকে সদস্য সচিব করা হয়। এছাড়া নবগঠিত চরফ্যাশন পৌরসভা যুবদলের আহবায়ক কমিটিতে সাবেক ছাত্রদল ও যুবদল নেতা মো. আবুবকর সিদ্দিক মিল্টনকে আহবায়ক, সাবেক ছাত্রদল ও যুবদল নেতা মো. আসাদুজ্জামান আসাদকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. রাসেদুল হাসান নয়নকে সদস্য সচিব করা হয়।

এতে উপজেলার তৃনমুল থেকে শুরু করে পৌর ও উপজেলা পর্যায়ে সকল নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। এদিকে নবগঠিত উপজেলা ও পৌরসভা যযুবদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন-চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা, দক্ষিণ আইচা থানা, দুলার হাট থানা ও বিভিন্ন ইউনিয়নের যুবদলের নেতাকর্মীরা এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। চরফ্যাশন উপজেলা যুবদল দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নজরুল ইসলাম বলেন, দীর্ঘ ১৫ বছর পর উপজেলা যুবদলের কমিটি ঘোষণা করায় আমরা আনন্দিত। তৃণমুল নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। প্রতিদিন বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মীরা ফুল দিয়ে নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানাচ্ছেন।

নভেম্বর ১৯, ২০২২ at ১৭:২৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস