পার্বত্য উন্নয়ন হচ্ছে, আগামীতেও উন্নয়ন হবে- মেয়র ইসলাম বেবি 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের মানুষের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের পার্বত্য উন্নয়ন হচ্ছে, আগামীতেও উন্নয়ন হবে। এ উন্নয়ন অব্যাহত রাখতে সকলে নিরলসভাবে কাজ করতে হবে। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে থানচি উপজেলা মাল্টিপারপাস হলরুমে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান পৌরসভা মেয়র মোহাম্মদ ইসলাম বেবি এসব কথা বলেন।

আরো পড়ুন:
চনপাড়ার সেই আলোচিত ইউপি সদস্য বজলু গ্রেপ্তার

তিনি আরো বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি’র এই পার্বত্য অঞ্চলের মানুষের ভালোর জন্য, কল্যাণের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। দেশের এ অঞ্চলের মানুষের প্রতি তার অকৃত্তিম ভালোবাসা, সেবার মনোভাব পার্বত্য অঞ্চলকে দ্রুত উন্নয়নের শীর্ষের দিকে নিয়ে যাচ্ছে।

এ ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জর্জ কলিন্স ত্রিপুরা সঞ্চালনায় থানচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত আছেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাস, জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মংথোয়াইম্যা মারমা (রনি) প্রমুখ।

এছাড়াও সম্মেলন প্রস্তুতি কমিটি সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুইশৈথুই মারমা (রনি), সদস্য-সচিব ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শিমন ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অংপ্রু ম্রোঃ, সিনিয়র সহ-সভাপতি উবামং মারমা, মোহাম্মদ মহসিন’সহ অঙ্গ-সংগঠনের নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে এ সম্মেলনে মাধ্যমে নতুন কমিটির উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে থোয়াইহ্লা মং মারমা, সাধারণ সম্পাদক পদে অংপ্রু ম্রোঃ ও সাংগঠনিক সম্পাদক পদে শিমন ত্রিপুরাকে সম্মেলনে সকলের সম্মতিক্রমে সাময়িকভাবে নির্বাচিত ঘোষণা করেন প্রধান অতিথির বান্দরবান পৌরসভা মেয়র মোহাম্মদ ইসলাম বেবি।

ডিসেম্বর ১8.২০২১ at ১৯:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর