ক্ষেতলালে আর্জেন্টিনা সমর্থক পরিষদের ১০০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা 

ক্ষেতলালের মাটি আর্জেন্টিনার ঘাঁটি এই শ্লোগান কে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আর্জেন্টিনা সমর্থক পরিষদের ১০০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। জানা গেছে, আসন্ন কাতার বিশ্বকাপ ফুটবল/২০২২ কে ঘিরে প্রিয় দল আর্জেন্টিনাকে ক্ষেতলালের বুকে যাক জমকপূর্ণ ও বিশ্বকাপ উন্মাদনা ছড়িয়ে দিতে এই কমিটির ঘোষণা করা হয়। ১৮ (নভেম্বর) শুক্রবার বিকেলে ৫ টার সময় ক্ষেতলাল থানা বাজারে ঘোষিত ওই নবনির্বাচিত কমিটিতে সকলের সম্মতিক্রমে সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ তালুকদার ফিফা নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন:
নবীগঞ্জে দুই সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার 
জয়পুরহাটে বিজিবি সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এছাড়াও উল্লেখ্য কমিটিতে ৩০ সদস্যদের উপদেষ্টা, ৩০ সদস্যের সহ সভাপতি, ২৫ সদস্যের যুগ্ম সাধারণ সম্পাদক, ২৫ সদস্যের সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, উপ দপ্তর সম্পাদক, কোষাধ্যক্ষ, প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক, ক্রীড়া সম্পাদক, নারী বিষয়ক সম্পাদক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, টকশো বিষয়ক সম্পাদকসহ মোট ১৪৪ টি কার্যনির্বাহী পরিষদ মিলে মোট ১০০১ সদস্য বিশিষ্ট একটি কমিটির ঘোষণা করা হয়। নবনির্বাচিত ওই কমিটি, ক্ষেতলাল আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী, ছবির ফ্রেমে ক্ষেতলাল ও ক্ষেতলাল পরিবার নামক বেশ কয়েকটি স্থানীয় ফেসবুক গ্রুপে লাইভ এর মাধ্যমে সরাসরি ঘোষণা করেন নবনির্বাচিত সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ।

এবিষয়ে তিনি বলেন, আসন্ন কাতার বিশ্বকাপ ফুটবল/২২ কে ঘিরে আমরা ১০০১ সদস্য বিশিষ্ট একটি কমিটির ঘোষণা করেছি। নব-কমিটির সকল কে নিয়ে ঐক্যবদ্ধভাবে ক্ষেতলালের বুকে যাক জমকপূর্ণ ও বিশ্বকাপ উন্মাদনা ছড়িয়ে দিতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। পাশাপাশি আগামী ২১ (নভেম্বর) সোমবার সকাল ১০ ঘটিকার সময় নব নির্বাচিত কমিটির সকল কে নিয়ে ক্ষেতলাল বাজারে একটি শোভাযাত্রার করবেন বলেও জানান তিনি।

ডিসেম্বর ১8.২০২১ at ১৮:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর