নবীগঞ্জে দুই সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার 

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার চরগাঁও গ্রামের তহুরা বেগম(৫৫) নামের ২সন্তানের জননীর গলা কাটা লাশ তার স্বামীর বাসস্হান থেকে উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৮ ঘটিকার সময় পৌর এলাকায় চরগাঁও গ্রামের তার স্বামী ঝারু মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকা জুড়ে আলোচনা ও সমালোচনা চলছে।

আরো পড়ুন:
মতলবে উত্তর পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সম্মেলন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, তহুরা বেগম নবীগঞ্জ পৌর এলাকায় চরগাঁও গ্রামের ঝারু মিয়ার স্ত্রী। তার স্বামী ফজরের নামাজ পড়ে এসে দেখেন গলাকাটা অবস্থায় স্ত্রীর লাশ বিছানায় পড়ে আছে। পরে নবীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেল(এএসপি) আবুল খয়ের।

জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ঝারু মিয়া(৬০) ও ছেলে মঞ্জিল মিয়া(২৭) এবং রমজান মিয়া(২২) কে নবীগঞ্জ থানায় আনা হয়েছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছেন। ময়না তদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

ডিসেম্বর ১8.২০২১ at ১৮:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর