বিপ্লব হত্যাকান্ডের সঠিক বিচারের দাবিঃ জাবি ছাত্রলীগ

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য ও কৃষি খামারি দুরন্ত বিপ্লবকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর পৌনে ১টায় শহীদ মিনার সংলগ্ন সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। দুরন্ত বিপ্লব জাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

আরো পড়ুন:
ভূঞাপুরে বালুরঘাটের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১

মানববন্ধনে জাবি ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, ‘কিছু কুচক্রী মহল চায় না দেশের মধ্যে শান্তি বিরাজ করুক। সামনের জাতীয় নির্বাচনকে ঘিরে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চলছে। যার অংশ হিসেবে দুরন্ত বিপ্লবকে হত্যা করা হয়েছে। আমরা এই হত্যার দ্রুত বিচার চাই।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন ছাড়াও বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে, দুরন্ত বিপ্লবকে হত্যার প্রতিবাদে গত বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন করে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের ‘বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ’-এর পক্ষ থেকেও পাঠানো এক বিবৃতিতেও দুরন্ত বিপ্লবের হত্যাকারীদের বিচারের দাবি জানানো হয়।

ডিসেম্বর ১৭.২০২১ at ১৭:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর