ফুলবাড়ীতে বাল্যবিবাহ ও মাদক বিরোধী শপথ গ্রহণ

মাদককে না বলুন বাল্যবিবাহ প্রতিরোধ করুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কল্পে বাল্যবিবাহ ও মাদক বিরোধী শপথ গ্রহণ ও রেলি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সংগঠন হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে নাওডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে চার শতাধিক ছাত্র-ছাত্রীকে শপথ বাক্য পাঠ করান হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী।

আরো পড়ুন:
পাইকগাছায় ৯ দিন ব্যাপী শ্রীমদ্ভাগবত অধিবেশন ও মহাজ্ঞানযজ্ঞ

শপথ বাক্য পাঠ শেষে স্কুল ও কলেজ মাঠ থেকে একটি রেলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক দক্ষিণ করে ।এ সময় উপস্থিত ছিলেন,হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদুল ইসলাম, নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজের সভাপতি হারুন অর রশিদ হারুন, কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত , ইউপি সদস্য মজিবর রহমান বাবু,রাশেদুল হক সহ আরো অনেকে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বলেন,” সামাজিক উন্নয়নমূলক ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করাই “হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র মূল লক্ষ্য। এরই ধারাবাহিকতায় আজকের এই কার্যক্রম ‌। এরকম সামাজিক সচেতনতামূলক কাজে সংযুক্ত থাকতে পেরে আমি খুবই আনন্দিত এবং ভবিষ্যতে এটি অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

ডিসেম্বর ১৭.২০২১ at ১৬:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর