মানুষ বাংলায় আর সন্ত্রাসের চরণভূমি দেখতে চায় না-এমপি কাজী নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘সাধারণ মানুষের সেবা করার লক্ষ্যেই শেখ হাসিনা রাজনীতি করেন। শেখ হাসিনার কাছে ছোট-বড়, ধনী-গরীব, কৃষক, চাকরিজীবী, ব্যবসায়ী ও শিল্পপতি সবাই সমান। তিনি সবাইকে ভাল রাখার জন্য কাজ করেন। সবাইকে সমানতালে নিয়ে এগিয়ে নেয়ার চেষ্টা করেন। দেশের সর্বস্তরের মানুষ শেখ হাসিনার উপর সন্তোষ্ট।

আরো পড়ুন:
পিছিয়েপড়া শিল্পকে অর্থনৈতিকভাবে চাঙ্গা করতে কাজ করছে সুইজারল্যান্ড সরকার

সাধারণ মানুষ বিএনপি-জামায়তের চরিত্র স্পষ্টভাবে বুঝতে পেরেছেন। তাই বিএনপি যতই লাফালাফি করুন না কেউ মানুষ আর তাদের ভোট দেবেন না। রাষ্ট্রক্ষমতায় বসিয়ে হাওয়া ভবন খুৃলার সুযোগ দেবেন না। বুধবার (১৬ নভেম্বর) যশোর শহরের পালবাড়ি মোড়ে আগামী ২৪ নভেম্বর শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের সঞ্চলনায় কাজী নাবিল আহমেদ বলেন, ‘মানুষ বাংলায় আর সন্ত্রাসের চরণভূমি দেখতে চায় না। বাংলা ভাইয়েদের উথান ঘটাতে চায় না। বাংলাকে আফগান বানানোর পরিকল্পনাকারীদের চিরতরে ধ্বংস করার জন্য প্রস্তুত।

দেশ ও জাতির স্বার্থে শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামায়াতকে দেশবাসী রুখে দিতে প্রস্তুত। জাতীয় স্বার্থে সর্বস্তরের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। ৪ নং ওয়ার্ড আওয়ামী আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের আয়োজিত কর্মীসভায় জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলনের ব্যক্তিগত কার্যালয়ের উদ্বোধন করেন।

ডিসেম্বর ১৬.২০২১ at ২১:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ইমস