ক্ষেতলালে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলালে মাদক, জুয়া, চাঁদাবাজী,ইভটিজিং, বাল্যবিবাহ,যৌতুক, নারী ও শিশু নির্যাতন বন্ধ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬( নভেম্বর) বুধবার বিকেল ৪ টার সময় উপজেলার বড়তারা উচ্চ বিদ্যালয় মাঠে উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের আয়োজনে ও ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সহায়তায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি একরামুল ইসলাম উজ্জ্বল এর সভাপতিত্বে ও উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ( ওসি) জাহিদুল হক।

আরো পড়ুন:
কালীগঞ্জ এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট চুয়াডাঙ্গাকে হারিয়ে ফাইনালে

এসময় তিনি মাদক, জুয়া, চাঁদাবাজী, ইভটিজিং, বাল্যবিবাহ,যৌতুক, নারী ও শিশু নির্যাতন ইত্যাদি রোধকল্পে সমাজের সচেতন ব্যক্তিবর্গ কে তথ্য দিয়ে সহযোগিতা করবার আহ্বান জানান। পাশাপাশি থানার অফিসিয়াল মোবাইল নম্বর উপস্থিত সকলের মাঝে বিলিয়ে দেন এবং তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে এমন ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন, বড়তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, থানার ইন্সপেক্টর (তদন্ত) এস.এম মাকছুদুর রহমান, বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের আকন্দ, ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এস.কে.মুকুল সহ অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিবৃন্দ, শিক্ষকগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও তৃণমূলের জনসাধারণ এবং ওই স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ।

ডিসেম্বর ১৬.২০২১ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর