গাবতলীতে সিএনজি ভাংচুর ও মারপিট গ্রেফতার-২

গাবতলীতে সিএনজি ভাংচুর ও মারপিটের মামলায় গ্রেফতারকৃত আসামী রাকিবুল ইসলাম হৃদয় ও আশিকুর রহমান আশিক।

বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রæতার জের ধরে রতন নামের এক সিএনজি চালককে মারপিট ও সিএনজি ভাংচুরের ঘটনায় গাবতলী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ২জন কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। মামলাসূত্রে জানা গেছে, গাবতলী উপজেলাধীন সুখানপুকুর ইউনিয়নের খিরাপাড়া গ্রামে টুকু প্রামানিকের ছেলে রতন প্রামানিক গত ১৫ নভেম্বর সকাল ৮টায় খাওয়া দাওয়া শেষে সিএনজি নিয়ে সৈয়দ আহম্মেদ কলেজ ষ্ঠ্যান্ডে যায়।

আরো পড়ুন:
৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষণে ব্যবহারিত কোম্পানি ‘কলরেডি’ প্রথমবারের মতো যশোরে

যাত্রী নিয়ে সৈয়দ আহম্মেদ থেকে বগুড়া চেলোপাড়ায় ষ্ঠ্যান্ডে যাত্রী নামিয়ে দেয়। তারপর চেলোপাড়া থেকে সৈয়দ আহম্মেদ কলেজ ষ্ঠ্যান্ডে যাওয়ার পথে সুখানপুকুর ৪ মাথা মোড়ে সকাল ১০টায় পৌছালে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষরা সিএনজি ড্রাইভার রতন কে বেধড়ক মারপিট করে ও সিএনজি ভাংচুর করে ৮হাজার টাকার ক্ষতি সাধন করে। তার পকেট থেকে ২৮০০টাকা কেড়ে নেয়।

এ বিষয়ে আহত রতন বাদী হয়ে একই ইউনিয়নের ডিহিডঙর বেলতলা গ্রামের মানিক মিয়ার ছেলে রাকিবুল ইসলাম হৃদয় ও আমতলী পাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিকুর রহমান আশিক এবং ডিহিডঙর বেলতলা গ্রামের বানার মন্ডলের ছেলে শামিমসহ তিন জনকে কে আসামী করে একটি মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রাকিবুল ইসলাম হৃদয় ও আশিকুর রহমান আশিক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এ বিষয়ে মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার উপরোক্ত বিষয়টি নিশ্চিত করেছে।

ডিসেম্বর ১৬.২০২১ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর