যশোরে তিন দস্যুকে গণপিটুনি

ছবি: সংগৃহীত

সদর উপজেলার এড়েন্দা গ্রামের শান্তি মোড়ে পালসার মোটর সাইকেলে রিক্সার গতিরোধ করে কলেজ পড়–য়া শিক্ষার্থী সাইদুর রহমানকে রিক্সা থেকে নামিয়ে সাড়ে ১১ হাজার টাকা মূল্যের স্বর্ণের নতুন আংটি ছিনিয়ে দ্রুত পালানো সময় তিন দস্যুকে স্থানীয় জনগন ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এরা হচ্ছে,যশোর সদর উপজেলার মাহিদিয়া তেঁতুলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে বিপ্লব হোসেন, মাহিদিয়া পশ্চিম পাড়ার আব্দুল আজিজ বিশ্বাসের ছেলে বিপুল বিশ্বাস ও ঝিকরগাছা উপজেলার মীর্জাপুর জামে মসজিদের পাশে মৃত মোশারফ হোসেনের ছেলে নাসির উদ্দিন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দস্যুতা আইনের ৩৯২/৪১১ ধারায় মামলা হয়েছে।

আরো পড়ুন:
জাতিসংঘে রাশিয়ার বিরুদ্ধে ভোটদানে বিরত বাংলাদেশ

সোমবার রাতে কোতয়ালি মডেল থানায় মামলাটি করেছেন, যশোরের চৌগাছা উপজেলার সর্বনন্দ হুদা গ্রামের লিটন বিশ্বাসের ছেলে সাইদুর রহমান। মামলায় তিনি উল্লেখ করেন, সে যশোর এমএম কলেজের অনার্স অর্থনীতি বিভাগে ৩য় বর্ষে লেখাপড়া করে। গত সোমবার ১৪ নভেম্বর বাদির পরিচিত এড়েন্দা গ্রামের মশিয়ার রহমানের মেয়ে মোছা.সুরাইয়া খাতুনকে সাথে নিয়ে যশোর শহরের একটি স্বর্ণের দোকান হতে একটি কাটাই আংটি যার মূল্যা ১১ হাজার ৬৫০ টাকা ক্রয় করেন।

বাদি ও তার সঙ্গী মোছা. সুরাইয়া খাতুন রিক্সা যোগে ধর্মতলা মোড়ে যেয়ে এড়েন্দা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেনের ইজিবাইক যোগে এড়েন্দা গ্রামের উদ্দশ্যে রওয়ানা করেন। বিকেল ৪ টায় এড়েন্দা গ্রামের শান্তির মোড় নামকস্থানে পৌছালে উল্লেখিত দস্যুরা একটি নীল রংয়ের পালসার মোটর সাইকেল যোগে বাদির বহনকৃত ইজিবাইকের গতিরোধ করে। আসামীরা বাদিকে ইজিবাইক জোর পূর্বক নামিয়ে ভয়ভীতি প্রদর্শন করে বাদির নিকটে থাকা উল্লেখিত স্বর্ণের আংটি ছিনতাই করে নিয়ে মোটর সাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়।

ইজিবাইক চালক জাকির হোসেন মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচিত শরিফুল ইসলামকে ঘটনার বিষয়ে জানিয়ে আসামীদের আটক করার জন্য বলে। উল্লেখিত আসামীরা মোটর সাইকেল যোগে সদর উপজেলার পতেঙ্গালী গ্রামের কবিরাজ বাড়ির মোড়ে পৌছালে শরিফুল ইসলামসহ এলাকার জাহিদুল ইসলাম আমিনুর রহমানসহ আরো অনেকে আসামীদেরকে আটক করে।

নভেম্বর ১৫, ২০২২ at ২১:০৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস