রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তি, হিন্দু যুবক আটক

তন্ময়

ফেসুবুকে মো. তাসিম নামের ফেসবুক আইডি থেকে রাসুল (সাঃ) কে নিয়ে যে কটুক্তি করা হয়েছিল সেটা যেভাবে করা হয়েছিল তার বিস্তারিত,তাসিমের বাড়ি বাবুখালী ইউনিয়নের আড়পাড়া গ্রামে। পিতা লুৎফর ফকির। গত ১মাস পূর্বে মোবাইলে বেশি সময় ব্যয় করার কারণে তাসিমের বাবা লুৎফর ফকির রাগ করে তাসিমের ব্যবহারকৃত মোবাইল ফোনটি ভেঙ্গে ফেলে। কিছুদিন পরে তাসিমের সিম কার্ডটি তার বাবা লুৎফর ফকিরের বাটন মোবাইলে প্রবেশ করানো হয়। গত ১০/১৫দিন পূর্বে উক্ত বাটন ফোনটি হারিয়ে যায়।

আরো পড়ুন:
অনুশীলনে মেসির ‘চোট’, ভয়ে আর্জেন্টিনা

মোবাইলটি বাবুখালী ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামের রঞ্জন বিশ্বাস (কাঠি মিস্ত্রীর) এর ছেলে যশোর এমএম কলেজের মাস্টার্সের ছাত্র তন্ময় বিশ্বাস (২৫) এর হাতে পড়ে। তন্ময় মোবাইলটি পাওয়ার পর সিম কার্ড বের করে নিজের মোবাইলে প্রবেশ করিয়ে উক্ত নাম্বার দিয়ে তাসিমের ফেসবুক আইডি নিজের নিয়ন্ত্রনে নিয়ে নেয়। এক পর্যায়ে তন্ময় মুসলিম বিদ্বেষী হয়ে রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তি করে। ঘটনার পরদিন তাসিম জানতে পারে তার ফেসবুক আইডি দিয়ে কেউ রাসূল (সাঃ) কে নিয়ে বাজে মন্তব্য করেছে।

সাথে সাথে সে মহম্মদপুর থানায় চলে আসে। পুলিশ তাসিমের মাধ্যমে বিস্তারিত জেনে কঠোর অবস্থানে থেকে মহম্মদপুর থানা পুলিশ কঠোর অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে তন্ময় বিশ্বাসকে সকল প্রকার প্রমাণাদি সহ আটক করা হয়। এই ঘটনার পর মাগুরা জেলা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ কলিমউল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদ ঘটনাস্থলে ছুটে আসেন। এঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তন্ময়কে আটকের পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

নভেম্বর ১৫, ২০২২ at ১৯:৩৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস