উত্তরা পূর্ব থানা আ.লীগের সাধারণ সম্পাদক পদে এগিয়ে আছেন খান মাহবুব

সঠিক বিচার বিবেচনার জন্যই আজও পিছিয়ে আছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কমিটি। মহানগরের প্রতিটি থানায় থানায় গুঞ্জন উঠেছে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম। উত্তরা পূর্ব থানা এলাকায় গুঞ্জন উঠেছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে মাহবুব খানই যোগ্য। উত্তরা পূর্ব থানা এলাকায় ঘুরেফিরে ও বিজ্ঞ নেতাদের সাথে আলাপচারিতায় সাধারণ সম্পাদক পদে যে প্রার্থীর নাম ভেসে এসেছে তাই আজকে তুলে ধরা হলো। মাহবুব খানের বিষয়ে দক্ষিনখান থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বিজ্ঞ নেতা এডভোকেট আবু হানিফের সাথে আলাপচারিতায় তিনি বলেন সে আসলেই যোগ্য ছেলে।

আরো পড়ুন:
তরুণীর পেট থেকে বের হলো ৪ ফুট লম্বা সাপ

এলাকায়ও রয়েছে তার একটা সুপরিচিতি। যুগ্ন সাধারন সম্পাদক থাকাকালীন তিনি কারো জন্য কোন তদবির বা সুপারিশ করেছেন কিনা এমন একটি প্রশ্নের জবাবে উত্তরা পূর্ব থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম বলেন এমন কোন ঘটনা আমার মনে পড়ে না। থানায় কোন অভিযোগ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন না, তার বিরুদ্ধে আমার থানায় কোন অভিযোগ লিপিবদ্ধ নেই। তৃণমূল পর্যায়ের নেতা আওলাদ খান বলেন মাহবুব খানের বিরুদ্ধে কোনো চাঁদাবাজি ধান্দাবাজি বা তদবিরের কোন অভিযোগ আজ পর্যন্ত এলাকাবাসী করতে পারেনি আর সামনেও পারবেনা।

তৃণমূল আওয়ামী লীগ কর্মী মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বলেন বর্তমান সময়ে তার মতো নেতা পাওয়া দুষ্কর ব্যাপার। বিশ্বস্ত সূত্রে জানা যায় মাহবুব খানকে এমপি মহোদয় ভালো চোখেই দেখেন।এই পদটির জন্য আপনি কতটুকু যোগ্য বলে আপনাকে মনে করেন এই প্রশ্নের জবাবে খান মাহবুব বলেন আমার যোগ্যতা আমি বিচার করলে তো হবে না বিচার করবেন জন নেত্রী। তিনি যোগ্য মনে করলেই আমি যোগ্য।

ডিসেম্বর ১৫.২০২১ at ১৫:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর